Coal Scam, Jitendra Tiwari: তলবের কারণ কী? চিঠি লিখে সিআইডি হাজিরা এড়ালেন জিতেন্দ্র

তিনি পাণ্ডবেশ্বরের বিধায়ক ছিলেন। সেইসঙ্গে আসানসোল পুরনিগমের মেয়র ছিলেন। যার কোনওটার মধ্যেই অন্ডাল পড়ে না। 

Updated By: Sep 16, 2022, 12:21 PM IST
Coal Scam, Jitendra Tiwari: তলবের কারণ কী? চিঠি লিখে সিআইডি হাজিরা এড়ালেন জিতেন্দ্র
জিতেন্দ্র তিওয়ারি

বাসুদেব চট্টোপাধ্য়ায়:  কয়লাপাচার কাণ্ডের তদন্তে জিতেন্দ্র তিওয়ারিকে তলব সিআইডির। আজ ভবনী ভবনে তলব করা হয় তাঁকে। কিন্তু আজ সিআইডির কাছে হাজিরা দিচ্ছেন না জিতেন্দ্র তিওয়ারি। সিআইডি-কে চিঠি দিয়ে হাজিরা না দেওয়ার কথা জানিয়েছেন বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি।

সূত্রের খবর চিঠিতে জিতেন্দ্র তিওয়ারি লিখেছেন, আড়াই বছর আগে ২০২০ সালের অন্ডাল থানার একটি মামলায় তাঁকে তলব করা হয়েছে। কিন্তু তাঁকে কেন ডাকা হয়েছে, তা তিনি বুঝতে পারছেন না। তিনি পাণ্ডবেশ্বরের বিধায়ক ছিলেন। সেইসঙ্গে আসানসোল পুরনিগমের মেয়র ছিলেন। যার কোনওটার মধ্যেই অন্ডাল পড়ে না। পাশাপাশি, তাঁর আরও বক্তব্য, কয়লাপাচার কাণ্ডে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআই তদন্ত করছে। তাহলে সেখানে সিআইডি কোথা থেকে আসছে? সিআইডি তলবে তিনি কেন যাবেন? এই তলবকে তিনি প্রতিহিংসার রাজনীতি বলেও উল্লেখ করেছেন। 

আরও পড়ুন, Suvendu Adhikari: ১০০ দিনের কাজে দুর্নীতিতে ৩৯ অবৈধ সম্পত্তি তৃণমূল বিধায়কের! বিস্ফোরক শুভেন্দু

প্রসঙ্গত, গতকাল জিতেন্দ্র তিওয়ারি জানিয়েছিলেন যে তিনি এখনও কোনও নোটিশ পাননি। অন্যদিকে সিআইডি সূত্রের দাবি, এই মামলার তদন্তও করতে গিয়ে প্রায় আট থেকে দশজনকে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে একজনকে সম্প্রতি হরিয়ানা থেকে গ্রেফতার করা হয়েছে বলেও জানানো হয়েছে। বেশ কিছু তথ্যও প্রমানের ভিত্তিতে জিতেন্দ্রকে তলব করা হয়েছ বলেও জানানো হয়েছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.