Jalpaiguri: গলায় দা-এর কোপ দেওরের, অঝোরে ঝরছে রক্ত, ছুটছেন বউদি! হাড়হিম দৃশ্য...

আচমকাই সরস্বতী রায়ের গলায় দা দিয়ে কোপ বসিয়ে দেয় দেবর। প্রাণভয়ে ছুটতে থাকেন তিনি। ছুটতে ছুটতে রক্তাক্ত অবস্থায় পাশের বাড়ির উঠোনে গিয়ে পড়ে যান।

Updated By: Nov 17, 2023, 02:22 PM IST
Jalpaiguri: গলায় দা-এর কোপ দেওরের, অঝোরে ঝরছে রক্ত, ছুটছেন বউদি! হাড়হিম দৃশ্য...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আচমকাই বউদির গলায় দা দিয়ে কোপ বসালেন দেওর। দা-এর আঘাতে গুরুতর জখম হন বউদি। গলার ক্ষত থেকে তখন অঝোরে রক্ত ঝরছে। সেই অবস্থাতেই ছুটছেন মহিলা। ভয়ঙ্কর দৃশ্য! ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ি জেলার ধূপগুড়ি ব্লকের গাদং ১ গ্ৰাম পঞ্চায়েতের ভোটপাড়া এলাকায়। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাতেই জলপাইগুড়ি মেডিকেল কলেজ ও হাসপাতের অধীন সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে আসা হয়েছে সরস্বতী রায় নামে ওই মহিলাকে। জানা গিয়েছে, বৃহস্পতিবার সন্ধ্যায় ওই মহিলা ধূপগুড়ির কালিপুজোর মেলায় যাবেন বলে রেডি হচ্ছিলেন। অভিযোগ, সেই সময় আচমকাই সরস্বতী রায়ের গলায় দা দিয়ে কোপ বসিয়ে দেয় দেওর। কুয়োর পাড়ে ছিলেন সরস্বতী রায়। তখনই এই কাণ্ড ঘটায় দেওর। কাল-ই সে বাড়িতে এসেছিল বলে জানা গিয়েছে। এখন দা-এর আঘাতে গুরুতর জখম হন সরস্বতী দেবী।

গলায় গভীর ক্ষতের সৃষ্টি হয়। রক্ত ঝরতে থাকে সেই ক্ষত থেকে। এদিকে সেই অবস্থাতেই প্রাণভয়ে ছুটতে থাকেন তিনি। ছুটতে ছুটতে রক্তাক্ত অবস্থায় পাশের বাড়ির উঠোনে গিয়ে পড়ে যান। তখন স্থানীয়রাই তাঁকে দ্রুত উদ্ধার করে ধূপগুড়ি গ্ৰামীণ হাসপাতালে নিয়ে যান। কিন্তু অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে জলপাইগুড়িতে স্থানান্তরিত করা হয়। ওদিকে বউদির গলায় দা-এর কোপ বসানোর পর থেকেই পলাতক দেওর। জানা গিয়েছে, ভোটপাড়া এলাকার বাসিন্দা ছিলেন নিখিল রায়। তাঁর সঙ্গে বিয়ে হয়েছিল সরস্বতী দেবীর। দম্পতির একটি মেয়েও রয়েছে। কিন্তু বছর পাঁচেক আগে মৃত্যু হয় নিখিল রায়ের। হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান নিখিলবাবু।

অভিযোগ, স্বামীর মৃত্যুর পর থেকেই নানা বিষয়ে বউদির সঙ্গে ঝামেলা করতে শুরু করেন দেওর সুনীল রায়। হামলার ঘটনার খবর পাওয়া মাত্র ঘটনাস্থলে পৌঁছান ধূপগুড়ি থানার আইসি সুজয় তুঙ্গা সহ বিরাট পুলিস বাহিনী। পাশাপাশি ধূপগুড়ি হাসপাতালেও যায় পুলিস। যদিও এই ঘটনায় অভিযুক্ত দেওর সুনীল রায়ের বিরুদ্ধে এখনও থানায় কোনও অভিযোগ দায়ের হয়নি। তবে কী কারণে এই ঘটনা ঘটাল দেবর? তার তদন্তে নেমেছে ধূপগুড়ি থানার পুলিস।

আরও পড়ুন, Jafran: বন্ধুর ক্যানসার, ঘরেই বিশ্বের সবচেয়ে দামি মশলার চাষ বাংলার ছেলের!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.