গণপিটুনির রুখতে প্রচার চালিয়ে হাতেনাতে সাফল্য পেল জলপাইগুড়ি পুলিস

রাজগঞ্জ থানার ওসি তমাল দাস জানান, পরিস্থিতি সামাল দিতে জেলা পুলিশের পক্ষ থেকে বুধবার রাত থেকে মাইকিং শুরু করা হয়। শুক্রবার বিকেলে আমরা খবর পাই বেলাকোবা স্টেশান এলাকায় মানসিক ভারসাম্যহীন এক যুবক কে আটকে রেখেছেন স্থানীয়রা। পুলিসকর্মীরা গিয়ে তাঁকে উদ্ধার করে হাসপাতালে পাঠান।

Updated By: Jul 20, 2018, 07:38 PM IST
গণপিটুনির রুখতে প্রচার চালিয়ে হাতেনাতে সাফল্য পেল জলপাইগুড়ি পুলিস

নিজস্ব প্রতিবেদন: গুজবের জেরে গণপিটুনি রুখতে প্রচার চালিয়ে সাফল্য পেল পুলিস। ছেলেধরা সন্দেহে এক মানসিক ভারসাম্যহীনকে আটক করে পুলিসের হাতে তুলে দিল জনতা। যা তাদের সচেতনতা প্রচারের সাফল্য বলে দাবি করছে পুলিস। 

গত কয়েক দিনে বেশ কয়েকটি গণপিটুনির ঘটনা ঘটেছে জলপাইগুড়ি জেলায়। রাজগঞ্জ ব্লকেই গণপিটুনির শিকার এক ব্যক্তিকে উদ্ধার করতে গিয়ে জনতার আক্রমণের মুখে পড়েছিলেন পুলিসকর্মীরা। ঘটনায় আহত হন ৭ জন পুলিসকর্মী। সেদিন নিখোঁজ এক মানসিক ভারসাম্যহীন প্রাক্তন আধাসেনা কর্মী। সম্প্রতি ধূপগুড়িতে এক মহিলাকে মারধরের ঘটনায় গ্রেফতার হন ১ বিজেপি নেত্রীসহ ৫ জন। 

গুজব রুখতে ফরওয়ার্ডেড মেসেজের সংখ্যা বেঁধে দিল WhatsApp

রাজগঞ্জ থানার ওসি তমাল দাস জানান, পরিস্থিতি সামাল দিতে জেলা পুলিশের পক্ষ থেকে বুধবার রাত থেকে মাইকিং শুরু করা হয়। শুক্রবার বিকেলে আমরা খবর পাই বেলাকোবা স্টেশান এলাকায় মানসিক ভারসাম্যহীন এক যুবক কে আটকে রেখেছেন স্থানীয়রা। পুলিসকর্মীরা গিয়ে তাঁকে উদ্ধার করে হাসপাতালে পাঠান। অজ্ঞাতপরিচয় ওই ব্যক্তির নাম ঠিকানা জানার চেষ্টা চলছে। 

.