Jalpaiguri News: তৃণমূলের দাদাগিরি, তোলা না দেওয়ায় রিসর্টে তালা!

Allegation against TMC: অভিযোগ নির্বাচনের দিন কয়েক আগে ওই ব্যাবসায়ীর কাছ থেকে নির্বাচনী তহবিল বাবদ মোটা টাকা দাবি করে স্থানীয় তৃনমূল নেতারা। ব্যাবসায়ী জিয়াউর রহমান দুই নেতার কাছে মোট ১৭ হাজার টাকা দেন। কিন্তু ওই টাকায় সন্তুষ্ট হয়নি তৃনমূল নেতারা। টাকা ফেরত দিয়ে দেয়। 

Updated By: Apr 23, 2024, 02:58 PM IST
Jalpaiguri News: তৃণমূলের দাদাগিরি, তোলা না দেওয়ায় রিসর্টে তালা!
নিজস্ব ছবি

প্রদ্যুত দাস: রিসর্ট মালিকের কাছ থেকে মোটা টাকা তোলা চেয়ে হুমকি তৃনমূল নেতার। দাবির চেয়ে কম টাকা দিলে রিসর্ট বন্দের হুমকি। ঘটনায় প্রশাসনের হস্তক্ষেপ চেয়ে জেলাশাসক ও পুলিস সুপারের দারস্থ উত্তরের বণিক সভা। নির্বাচন তহবিলের নামে তোলাবাজির অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। নির্বাচন তহবিলের নামে বিনোদন পার্ক মালিকের কাছ থেকে মোটা টাকা দাবি করে হুমকি তৃনমূল নেতার। দাবির চেয়ে কম টাকা দিলে রিসর্টে ঢুকে ধারালো অস্ত্র দেখিয়ে কর্মীদের বাইরে বার করে তৃণমূল পতাকা লাগিয়ে তালা ঝুলিয়ে দেওয়া।

আরও পড়ুন, Locket Chatterjee: 'আমার ভালো লাগে খেতে', প্রচারেই দরদাম করে মাছের মাথা কিনলেন লকেট!

ঘটনায় প্রশাসনের হস্তক্ষেপ চেয়ে জেলাশাসক ও পুলিস সুপারের দারস্থ উত্তরের বণিক সভা। জলপাইগুড়ি জেলার বানারহাট থানার কলাবাড়ি এলাকায় উলটো বাড়ি, পিরামিড, হাওয়াই চটি -সহ বিভিন্ন মজার আইটেম দিয়ে বিনোদন পার্ক বানিয়েছেন ব্যাবসায়ী জিয়াউর রহমান। প্রতিদিন সেখানে প্রচুর মানুষ আসে অবসর সময় কাটাতে। এবার সেখানেই রিসর্টের জন্য ঘর বানানো শুরু করেছেন ওই ব্যাবসায়ী। 

অভিযোগ নির্বাচনের দিন কয়েক আগে ওই ব্যাবসায়ীর কাছ থেকে নির্বাচনী তহবিল বাবদ মোটা টাকা দাবি করে স্থানীয় তৃনমূল নেতারা। ব্যাবসায়ী জিয়াউর রহমান দুই নেতার কাছে মোট ১৭ হাজার টাকা দেন। কিন্তু ওই টাকায় সন্তুষ্ট হয়নি তৃনমূল নেতারা। টাকা ফেরত দিয়ে দেয়। এরপর গত ২১ এপ্রিল স্থানীয় তৃনমূল নেতা দলবল নিয়ে  রিসর্টে এসে প্রথমে চমক ধমক দেখায়। পরে রিসর্টে দেহ ব্যবসা করা হয় এই অভিযোগ তুলে রিসর্ট কর্মীদের ধারালো অস্ত্র দেখিয়ে বাইরে বার করে দিয়ে তালা লাগিয়ে দেওয়া হয়। পাশাপাশি সেখানে তৃণমূলের ঝান্ডা লাগিয়ে দেওয়া হয়। 

এই ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েন ব্যাবসায়ী। তিনি থানায় লিখিত অভিযোগ করতে গেলে পুলিস তাঁর অভিযোগ পত্র জমা না নেওয়ায় নর্থ বেঙ্গল ইনডাসস্ট্রিজ অ্যাসোসিয়েশনের দারস্থ হন। এরপর সোমবার বিকেলে সংগঠনের সাধারন সম্পাদক সুরজিৎ পালকে সাথে নিয়ে পুলিস সুপার ও জেলাশাকের দারস্থ হন। পাশাপাশি এসপি অফিসে তৃণমূল নেতাদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন।

ব্যবসায়ী জিয়াউর রহমান বলেন, তিনি সবে ব্যবসা শুরু করেছেন। এখনও ব্যাঙ্ক লোন পাননি। এরমধ্যে নির্বাচন তহবিল বাবদ তার কাছে মোটা টাকা দাবি করে স্থানীয় তৃণমূল নেতারা। তিনি সাধ্য মতো দুই নেতাকে মোট ১৭০০০/- দেন। কিন্তু তাঁরা বলেন এত কম টাকায় কিছু হবে না। তাই টাকা ফেরত দিয়ে দেয়। এরপর হুমকি দেয় নির্বাচনের পর তার পার্কে তালা লাগিয়ে দেওয়া হবে। গত ২১ তারিখ তালা লাগিয়ে তৃণমূলের ঝান্ডা লাগিয়ে দেওয়া হয়।

এরপর তিনি থানায় অভিযোগ দায়ের করতে গেলে তার অভিযোগ জমা নেওয়া হয়নি। তাই তিনি পুলিস সুপারের দারস্থ হয়ে অভিযোগ জমা দিয়ে গেলেন। পুলিস সুপার তাঁকে আশ্বস্ত করেছেন। বণিক সভার সাধারণ সম্পাদক সুরজিত পাল বলেন, নির্বাচন আসলে প্রত্যেক ব্যবসায়ী সাধ্য মতো চাঁদা রাজনৈতিক দলগুলিকে দিয়ে থাকে। জিয়াউর রহমান তাই করেছিল। কিন্তু তৃনমূল নেতারা আরও টাকা দাবি করে। সে দিতে না পারায় তার বিনোদন পার্কে দেহ ব্যবসা করা হয় বলে তকমা লাগিয়ে দিয়ে পার্ক বন্দ করে দেওয়া হয়েছে।

তাই অবিলম্বে যাতে সমস্যা মিটিয়ে দেওয়া হয় তাই এই দাবি নিয়ে পুলিস সুপারের দারস্থ হন তাঁরা। পুলিস সুপার তাঁদের আশ্বস্ত করেছেন। যদিও তাঁদের বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূলের অঞ্চল সভাপতি পৃথ্বীরাজ ছেত্রী। তিনি বলেন, তৃণমূলকে বদনাম করতে এইসব করা হচ্ছে। অপরদিকে, তৃণমূল নেতা কাজী পান্ডে ও বিনোদন পার্কের ব্যাবসায়ীর শেখ জিয়াউর রহমানের ফোনে কথোপকথনের ফোন রেকর্ড ভাইরাল হয়েছে। যা নিয়ে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

আরও পড়ুন, Jalpaiguri: পিঠে বঁড়শি গেঁথে বনবন করে ঘুরছিলেন, দড়ি ছিঁড়ে নীচে পড়ে গুরুতর আহত চড়ক সন্ন্যাসী...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.