Jalpaiguri: বাড়িতে ৪ সন্তান, লক্ষ্মীর ভান্ডারের টাকা তুলতে গিয়ে নিখোঁজ ঘরের লক্ষ্মী

Jalpaiguri: পরিবার সূত্রে জানা গিয়েছে, গত সোমবার বাড়িতে লক্ষ্মীর ভান্ডারের টাকা তোলার জন্য ব্যাংকে যাওয়ার নাম করে প্রয়োজনীয় নথি নিয়ে বাড়ি থেকে বের হয়ে যান মনা সরকার

Updated By: Apr 30, 2024, 07:27 PM IST
Jalpaiguri: বাড়িতে ৪ সন্তান, লক্ষ্মীর ভান্ডারের টাকা তুলতে গিয়ে নিখোঁজ ঘরের লক্ষ্মী

প্রদ্যুত্ দাস: ব্যাংক থেকে লক্ষ্মীর ভান্ডারের টাকা তোলার নাম করে বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ এক গৃহবধূ। এমনই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়াল  জলপাইগুড়ির ময়নাগুড়ি পুরসভার ৭ নম্বর ওয়ার্ডের সাহা পাড়া এলাকায়। নিখোঁজ গৃহবধুর নাম মনা সরকার। শেষপর্যন্ত পুলিসের দ্বারস্থ হয়েছেন  নিখোঁজ গৃহবধূর বাবা-মা।

আরও পড়ুন- 'গতবার টিএমসির ১২ সিট খেয়েছিলাম এবার আর ১২টা খেলেই দিদি.......'

পরিবার সূত্রে জানা গিয়েছে, গত সোমবার বাড়িতে লক্ষ্মীর ভান্ডারের টাকা তোলার জন্য ব্যাংকে যাওয়ার নাম করে প্রয়োজনীয় নথি নিয়ে বাড়ি থেকে বের হয়ে যান মনা সরকার। আর ফেরেননি বাড়িতে। ফলে বিকেল নাগাদ বাড়ি না ফেরায় তার বাবা জয় গোপাল সাহা খুঁজতে শুরু করেন। বিভিন্ন জায়গায় খোঁজ খবর করলেও তার কোনো সন্ধান মেলেনি ওই গৃহবধূর। নিখোঁজ মেয়েকে খুঁজে পেতে মঙ্গলবার ময়নাগুড়ি থানার দ্বারস্থ হয়েছেন গৃহবধুর বাবা জয় গোপাল সাহা।

জয় গোপাল সাহা বলেন, আজ আমরা ময়নাগুড়ি থানায় এসেছি। গতকাল আমার মেয়ে লক্ষ্মীর ভান্ডারের টাকা তুলতে এসেছিল। তারপর সে আর বাড়ি ফেরেনি। আমার স্ত্রী বলল পাঁচটা বাজছে এখনও মেয়ে ফিরল না কেন? তার পর থেকেই খোঁজখবর চলছে। জামাইকে খবর দিলাম। জামাই আমাদের বাড়ি গেল। জামাই বলল বিকেলে তার সঙ্গে মেয়ের দেখা হয়েছিল। জিজ্ঞাসা করলে বলেছিল, রোডের ওইদিকে যাচ্ছি। সুভাষনগরে একজনের বাড়িতে কাজ করত। এক রাত কেটে গিয়েছে। কোথাও খুঁজে পাইনি। ওর ৩ মেয়ে এক ছেলে। তারাও এখন মায়ের জন্য কান্নাকাটি করছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.