Jalpaiguri: মোবাইল গেমে বুঁদ, অসাবধানতায় অগ্নিদগ্ধ গৃহবধূ!

হাত এবং কোমর থেকে নীচে  দিকে সম্পূর্ণ পুড়ে গিয়েছে। বর্তমানে সুপার স্পেশালিটি হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন ওই গৃহবধূ।

Updated By: Jan 18, 2024, 10:29 AM IST
Jalpaiguri: মোবাইল গেমে বুঁদ, অসাবধানতায় অগ্নিদগ্ধ গৃহবধূ!

প্রদ্যুৎ দাস: মোবাইল গেমের নেশায় বুঁদ। মোবাইল গেমে মগ্ন হয়ে থেকে অগ্নিদগ্ধ হয়ে গেলেন এক গৃহবধূ। নাম শিখা রায় বর্মন। মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে জলপাইগুড়িতে। গত কয়েকদিন ধরে প্রবল শৈত্যপ্রবাহ চলছে জলপাইগুড়ি জেলায়। হাড় কাঁপানো ঠান্ডায় জবুথবু সবাই। এরই মাঝে জলপাইগুড়ি জেলার ময়নাগুড়ি ব্লকের খাগড়া বাড়ি ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের হঠাৎ কলোনির বাসিন্দা শিখা রায় বর্মন নামে এক গৃহবধূ  আগুন পোহাচ্ছিলেন। আগুন পোহাতে পোহাতে মোবাইলে গেম খেলছিলেন। আর তাতেই বাধে বিপত্তি।

জানা গিয়েছে, মোবাইলে গেম খেলায় তিনি এতটাই মগ্ন ছিলেন যে তাঁর কাপড়ে আগুন ধরে গিয়েছে, তা প্রথমে টের পাননি তিনি। পরে যখন আগুন তাঁর সারা গায়ে ছড়িয়ে পড়ে, তখন তিনি চিৎকার করতে করতে ছোটাছুটি করতে থাকেন। তাঁর চিৎকার শুনে স্বামী শ্যামল রায় এবং বাড়ির অন্যান্য লোকেরা ছুটে আসেন। এরপর তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে ময়নাগুড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু তাঁর অবস্থা আশঙ্কাজনক হওয়ায়, সেখান থেকে তাঁকে জলপাইগুড়ি মেডিকেল কলেজের অধীনে থাকা সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

পরিবার সূত্রে জানা গিয়েছে, ওই গৃহবধুর হাত এবং কোমর থেকে নীচে  দিকে সম্পূর্ণ পুড়ে গিয়েছে। বর্তমানে তিনি জলপাইগুড়ি মেডিকেল কলেজ ও হাসপাতালের অধীন সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি রয়েছেন। মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন ওই গৃহবধূ। চিকিৎসকেরা জানিয়েছেন ওই গৃহবধূর চিকিৎসা শুরু হয়েছে। তবে ৭২ ঘণ্টা না যাওয়া পর্যন্ত কিছুই বলা যাচ্ছে না।

আরও পড়ুন, Asansol: আত্মহত্যা, দুর্ঘটনা না খুন? উদ্ধার যুবক ও যুবতীর ক্ষতবিক্ষত জোড়া দেহ!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.