Jalpaiguri | Higher Secondary: ইংরেজি পরীক্ষায় ফেইলের আশঙ্কা, ভয়ংকর সিদ্ধান্ত নিল উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী!

পড়াশোনায় মোটামুটি ভালো ছাত্র ছিল। কিন্তু উচ্চমাধ্যমিক পরীক্ষায় ইংরেজি পরীক্ষাটা খারাপ হয়ে যায়। এই বিষয় নিয়ে বন্ধুদেরকেও জানিয়েছিল। 

Updated By: Feb 26, 2024, 06:54 PM IST
Jalpaiguri | Higher Secondary: ইংরেজি পরীক্ষায় ফেইলের আশঙ্কা, ভয়ংকর সিদ্ধান্ত নিল উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী!

প্রদ্যুত্ দাস: উচ্চমাধ্যমিকে ইংরেজি পরীক্ষা ভালো হয়নি। ফেল করার আশঙ্কায় আত্মঘাতী উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী। উদ্ধার ঝুলন্ত দেহ। বেদনাদায়ক ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ির ময়নাগুড়িতে। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

আত্মঘাতী ওই পরীক্ষার্থীর নাম রাহুল রায়। উচ্চমাধ্যমিকের ইংরেজি পরীক্ষা খারাপ হওয়ায় দুশ্চিন্তায় ছিল ওই পরীক্ষার্থী। জানিয়েছেন পরিবারের সদস্যরা। আর সেই কারণেই ওই পরীক্ষার্থী আত্মঘাতী হয়েছে বলে দাবি মৃতের পরিবারের। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে ময়নাগুড়ি ব্লকের জল্পেশ স্কুল সংলগ্ন এলাকায়। ইতিমধ্যেই পুলিস মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জলপাইগুড়ি হাসপাতালে পাঠিয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

পরিবার সূত্রে জানা গিয়েছে, রাহুল রায় পড়াশোনায় মোটামুটি ভালো ছাত্র ছিল। কিন্তু উচ্চমাধ্যমিক পরীক্ষায় ইংরেজি পরীক্ষাটা খারাপ হয়ে যায়। তাতেই দুশ্চিন্তায় পড়ে যায় সে। বিষয়টি বাড়িতে জানালে পরিবারের সদস্যরা আশ্বস্ত করলেও মানসিকভাবে ভেঙে পড়ে বলে পরিবারের দাবি। রবিবার বাড়ির দোকানে বসার পর সন্ধ্যার আগে বাড়ির গরু আনতে যায়। এরপর তাকে আর খুঁজে পাওয়া যায়নি বলে অভিযোগ। বাড়ির সদস্যরা বাজার সহ বিভিন্ন জায়গায় খুঁজলেও তার কোনও খোঁজখবর পাওয়া যায়নি।

পরবর্তীতে বাড়িতে রান্নার লাকড়ি রাখার ঘরে ঝুলন্ত দেহ দেখতে পান পরিবারের সদস্যরা। দ্রুত তাকে উদ্ধার করে জলপাইগুড়ি জেলার ময়নাগুড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। এই বিষয়ে মৃতের কাকা গণেশ রায় বলেন, ওর ইংরেজি পরীক্ষা খারাপ হয়েছিল। এটা নিয়েই খুব চিন্তায় ছিল। বাড়িতে সবাই আমরা বলি যে এবার না হলে পরের বার আবার পরীক্ষা দিবি। কিন্তু তাও মানসকিভাবে ভেঙে পড়ে। এই বিষয় নিয়ে বন্ধুদেরকেও জানিয়েছিল। মনে করা হচ্ছে, সেই কারণেই এই ধরনের ঘটনা ঘটিয়েছে।

আরও পড়ুন, North Bengal: লোকসভা ভোটের আগেই উত্তরবঙ্গকে আলাদা রাজ্যের মর্যাদার দাবি ৩ বিজেপি বিধায়কের, অস্বস্তিতে পদ্মশিবির!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.