Islampur: 'বড়লোক ভিখারি'র কুঁড়েঘরে মিলল ট্রাঙ্ক ট্রাঙ্ক 'গচ্ছিত' টাকা!

টাকার পরিমাণ আনুমানিক লক্ষাধিক বলেই ধারণা পাড়া-প্রতিবেশী থেকে এলাকাবাসীর। 

Updated By: Mar 1, 2022, 04:50 PM IST
Islampur: 'বড়লোক ভিখারি'র কুঁড়েঘরে মিলল ট্রাঙ্ক ট্রাঙ্ক 'গচ্ছিত' টাকা!

নিজস্ব প্রতিবেদন : এলাকায় সবাই তাঁকে চিনত 'ভিখারি' বলে। কিন্তু মৃত্যুর পর সেই 'ভিখারি'র (Beggar) কুঁড়েঘরেই মিলল ট্রাঙ্ক ট্রাঙ্ক গচ্ছিত টাকা। ৩ ট্রাঙ্ক টাকা (Money In Trunk) উদ্ধারের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে উত্তর দিনাজপুরের ইসলামপুরে (Islampur)। উদ্ধার হওয়ার টাকার পরিমাণ লক্ষাধিক বলেই মনে করা হচ্ছে! 

ইসলামপুর (Islampur) পুরসভার ১৩ নম্বর ওয়ার্ডের লোকনাথ কলোনি এলাকায় থাকতেন কণিকা মোহন্ত। এলাকায় তিনি দুঃস্থ 'ভিখারি' (Beggar) বলেই পরিচিত ছিলেন। দিন পাঁচেক আগে মৃত্যু হয় কণিকা মোহন্তর। তারপরই তাঁর পরিবারের লোকজন, আত্মীয়স্বজন ও পাড়া-প্রতিবেশীরা ঘর থেকে উদ্ধার করে ৩ ট্রাঙ্ক ভর্তি গচ্ছিত টাকা। টাকার পরিমাণ আনুমানিক লক্ষাধিক বলেই ধারণা পাড়া-প্রতিবেশী থেকে এলাকাবাসীর। এই ঘটনায় এলাকায় যথেষ্টই চাঞ্চল্য দেখা দিয়েছে। 

কণিকা মোহন্তর সাথেই থাকতেন তাঁর আরেক বোন মণিকা দাস ও তাঁদের  বৃদ্ধা মা। এক দাদা বাবলু মোহন্ত ইসলামপুরেই অন্যত্র থাকেন। তিনি জানিয়েছেন, জমানো সব টাকা গোনা হচ্ছে। তারপর সব টাকা তাঁদের বৃদ্ধা মায়ের নামে ব্যাঙ্কে রাখা থাকবে। আর কিছু টাকা দিয়ে বোন কণিকার শ্রাদ্ধশান্তি করা হবে।

আরও পড়ুন, খাটের উপর দুপাশে পড়ে ছেলে ও মেয়ের মৃতদেহ, মাঝখানে থাকত মা!

Deganga: ডিনামাইট বিস্ফোরণের জেরে দেগঙ্গায় ক্ষতিগ্রস্ত বহু বাড়ি, ফাটল স্কুলের ছাদ-দেওয়ালে

Municipal Election 2022: স্থগিতাদেশ নয়, বিজেপির আবেদন খারিজ হাইকোর্টের, কাঁথি পুরভোটের গণনা বুধেই

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.