বর্ধমান স্টেশনে বন্ধ অনুসন্ধান অফিস, হয়রান যাত্রীরা, ব্যস্ত সোমবারে কী হবে?

বড় কোনও রেল স্টেশনের এনকোয়ারি বললেই মাথায় আসে থিকথিকে ভিড়, আর ভিতরে বসে থাকা রেলকর্মীর বিরক্ত না হয়ে একই উত্তর বারবার দিয়ে যাওয়া

Updated By: Jan 5, 2020, 07:47 PM IST
বর্ধমান স্টেশনে বন্ধ অনুসন্ধান অফিস, হয়রান যাত্রীরা, ব্যস্ত সোমবারে কী হবে?
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: দক্ষিণবঙ্গের অন্যতম বড় রেল স্টেশন। বাংলা থেকে উত্তর ভারত এবং উত্তর-পূর্ব ভারতের অন্যতম গেটওয়ে। আর সেই বর্ধমান স্টেশনের অনুসন্ধান অফিস বন্ধ। রবিবার বলে কোনও মতে সামলানো গেল আজ। কিন্তু কাল? কাল তো সোমবার। চরম হয়রানির আশঙ্কায় যাত্রীরা।

বড় কোনও রেল স্টেশনের এনকোয়ারি বললেই মাথায় আসে থিকথিকে ভিড়, আর ভিতরে বসে থাকা রেলকর্মীর বিরক্ত না হয়ে একই উত্তর বারবার দিয়ে যাওয়া। বর্ধমান স্টেশনের সেই ছবিটা শনিবারের রাত থেকে উধাও।  কারণ স্টেশনের মূল গেটের অংশ ভেঙে পড়েছে। আর এখানেই অনুসন্ধান অফিস। ফলে ট্রেন সম্পর্কে অনুসন্ধান করতে এসে চরম বিপাকে যাত্রীরা।

আরও পড়ুন- হুড়মুড়িয়ে ভেঙে পড়ল বর্ধমান স্টেশনের মূল প্রবেশদ্বার

তবুও হয়রানির ছবিটা থেকেই গিয়েছে। এ জন্য রেলের গাফিলতিকেই এর জন্য দায়ি করেছেন রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথ। রবিবার বলে কিছুটা হলেও ঘোষণাতে মেটানো গিয়েছে। তবুও রেল লাইন ধরেই প্ল্যাটফর্ম পারাপার করেছেন যাত্রীরা। কারণ থিকথিকে ভিড় ওভার ব্রিজে। এ তো রবিবারের ছবি। সোমবার কী হবে!

মূল প্রবেশ পথ বন্ধ। যাতায়াতের জন্য বরাদ্দ আট ফুট চওড়া একটি লেন। এই সরু রাস্তা দিয়ে হাজার হাজার যাত্রীরা কীভাবে যাতায়াত করবেন, তা নিয়ে সংশয় থেকেই যাচ্ছে। 

.