Indo Nepal Bus Service: শিলিগুড়ি থেকে এক বাসে কাঠমান্ডু! খুশি পর্যটকরা

শিলিগুড়িতে ইন্দো-নেপাল আন্তর্জাতিক বাস পরিষেবার উদ্বোধন করলেন পরিবহণমন্ত্রী ফিরহাদ হাকিম।

Updated By: Jul 6, 2022, 10:05 PM IST
Indo Nepal Bus Service: শিলিগুড়ি থেকে এক বাসে কাঠমান্ডু! খুশি পর্যটকরা

নারায়ণ সিংহরায়: শিলিগুড়ি থেকে এক বাসে কাঠমান্ডু! সময় লাগবে ১০ ঘণ্টা। ইন্দো-নেপাল আন্তর্জাতিক বাস পরিষেবা চালু করল উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থা। উদ্বোধন করলেন রাজ্যের পরিবহণমন্ত্রী ফিরহাদ হাকিম। খুশি পর্যটকরা।

জুন থেকে পিছিয়ে জুলাই। ঘোষণা হয়ে গিয়েছিল আগেই। এবার সড়কপথে জুড়ে গেল শিলিগুড়ি আর কাঠমান্ডু। এদিন শিলিগুড়ি তেনজিং নোরগে বাস টার্মনাসে ইন্দো-নেপাল আন্তজার্তিক বাস পরিষেবার উদ্বোধন করেন রাজ্যের পরিবহণমন্ত্রী ফিরহাদ হাকিম। জানান, 'আগামিদিনে শিলিগুড়ি থেকে ইন্দো-বাংলা বাস পরিষেবা চালু হবে। কাগজপত্র তৈরির কাজ শেষ। বাকিটা উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার দায়িত্বে'।

আপাতত সপ্তাহে ৩ দিন এই পরিষেবা পাওয়া যাবে। সোম, বুধ ও শুক্রবার শিলিগুড়ি থেকে বাসে চেপে কাঠুমান্ডু যাওয়া যাবে। কাঠমান্ডু থেকে মঙ্গল, বৃহস্পতি ও শুক্রবার বাস আসবে শিলিগুড়িতে। ইন্দো-নেপাল রুটে চলবে দুটি শীতাতপ নিয়ন্ত্রিত বাস। টিকিট? উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার ওয়েবসাইট থেকে আগাম টিকিট কাটতে পারবেন যাত্রীরা। আবার শিলিগুড়ি, কোচবিহার, কলকাতার ধর্মতলা-সহ উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থা সমস্ত অফিসেও টিকিট পাওয়া যাবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.