Arambagh: নির্দল প্রার্থী হওয়ায় নজর তার বালি খাদানে! আরামবাগে আক্রান্ত প্রাক্তন তৃণমূল নেতা

এনিয়ে ওই ওয়ার্ডের কাউন্সিলর তথা আরামবাগ পুরসভার চেয়ারম্যান সমীর ভান্ডারী মুখে কুলুপ এঁটেছেন

Updated By: Mar 30, 2022, 12:23 PM IST
Arambagh: নির্দল প্রার্থী হওয়ায় নজর তার বালি খাদানে! আরামবাগে আক্রান্ত প্রাক্তন তৃণমূল নেতা

নিজস্ব প্রতিবেদন: পুরসভা নির্বাচনে নির্দল প্রার্থী হওয়ায় এবার সরাসরি তার বালি খাদানে চোখ পড়ল শাসকদলের? এমনটাই অভিযোগ করেছেন আক্রান্ত নির্দল প্রার্থী ও প্রাক্তন তৃণমূল নেতা আজিজুল হোসেনের। ঘটনা আরামবাগ পুরসভার চাঁদুর এলাকায়।

বুধবার তার নিদের বালি খাদানে গিয়েছিলেন আজিজুল। অভিযোগ তখনই তার উপরে চড়াও হয়ে কয়েকজন দুষ্কৃতী। ওইসব লোকজন শাসকদলের আশ্রিত বলে দাবি আজিজুলের।

আক্রান্ত নির্দল প্রার্থী আজিজুলকে রক্তাক্ত অবস্থায় ভর্তি করা হয়েছে আরামবাগ মহকুমা হাসপাতালে। কয়েকদিন আগেই তার পুকুরে বিষ দিয়ে দেওয়া হয়। মারা যায় প্রচুর মাছ। আজিজুলের অভিযোগ, আমার বালি খাদান দখল করতে চাইছে চেয়ারম্যান সমীর ভান্ডারীর অনুগামীরা। এরা চায় বগটুই ঘটনার পুনরাবৃত্তি হোক। ওরা আমাকে ও আমরা দুই সঙ্গীকে মেরেছে। একসময় তৃণমূল কর্মী ছিলাম। ওয়ার্ডের কাউন্সিলরও ছিলাম। কিন্তু সমীর ভান্ডারীকে ২ নম্বর ওয়ার্ড থেকে তুলে এনে আমার ১৬ নম্বর ওয়ার্ডে বসিয়ে দেওয়া হয়। তাই আমি নির্দল প্রার্থী হই এবং হেরে যাই। তার পর থেকেই বিভিন্নভাবে আমার উপরে হামলা হচ্ছে।

এনিয়ে ওই ওয়ার্ডের কাউন্সিলর তথা আরামবাগ পুরসভার চেয়ারম্যান সমীর ভান্ডারী মুখে কুলুপ এঁটেছেন। কোন কথাই বলতে তিনি বলতে চাননি।

আরও পড়ুন-Duars: চরম অর্থকষ্ট! চিকিৎসা না করতে পেরে দৃষ্টি হারাচ্ছে চা-বাগানের কিশোর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.