চলন্ত ট্রেনে মহিলার ওপর চড়াও দুষ্কৃতীরা, নিরাপত্তা ব্যবস্থা নিয়ে চিন্তিত যাত্রীরা

 চলন্ত ট্রেনে হঠাৎই ওই মহিলার ওপর চড়াও হয় কয়েকজন যুবক। মহিলাকে ভারী বস্তু দিয়ে আঘাত করে তাঁরা। ঘটনায় গুরুতর জখম হয়েছেন মহিলা। 

Updated By: Nov 27, 2019, 12:30 PM IST
চলন্ত ট্রেনে মহিলার ওপর চড়াও দুষ্কৃতীরা, নিরাপত্তা ব্যবস্থা নিয়ে চিন্তিত যাত্রীরা

নিজস্ব প্রতিবেদন: রেলের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে প্রশ্ন তুলে ফের সরব যাত্রীরা। মঙ্গলবার চলন্ত ট্রেনে মহিলাকে মারধরের অভিযোগ উঠল একদল দুষ্কৃতীর বিরুদ্ধে। জানা গিয়েছে, প্রতিদিনের মতোই এদিন রাতেও নৈহাটি লোকালে চেপে অফিস থেকে বাড়ি ফিরছিলেন নিমতার বাসিন্দা ওই মহিলা। চলন্ত ট্রেনে হঠাৎই তাঁর ওপর চড়াও হয় অপরিচিত কয়েকজন যুবক। মহিলাকে ভারী বস্তু দিয়ে আঘাত করে তাঁরা। ঘটনায় গুরুতর জখম হয়েছেন মহিলা। 

এরপর সহযাত্রীদের চেষ্টায় উদ্ধার করা হয় মহিলাকে। তখনই সুযোগ বুঝে চম্পট দেয় দুষ্কৃতীরা। ট্রেনেই তাঁর প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করা হয়। পরে ট্রেন বেলঘড়িয়ায় পৌঁছলে সহযাত্রীদের সঙ্গে নিয়ে বেলঘড়িয়া জিআরপিতে অভিযোগ দায়ের করেন ওই মহিলা। চিকিৎসার জন্য মহিলাকে কামারহাটির সাগর দত্ত হাসপাতালেও নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন: ফেসবুকে প্রতারণা, প্রেমের ফাঁদে ফেলে লেকটাউনের গৃহহধূর কাছ থেকে লুঠ লাখ টাকার গয়না

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। দুষ্কৃতীদের খোঁজ চালানো হচ্ছে। কী কারণে এই ঘটনা তাও খতিয়ে দেখা হচ্ছে। এ  যদিও ঘটনায় ফের রেলের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই। বারবার রেলে এই ধরনের ঘটনায় কার্যত আতঙ্কে যাত্রীরা।

.