মন্ত্রীর বাড়ির সামনে মত্ত অবস্থায় তাণ্ডব, কর্মীকে মারধর

মন্ত্রী শশী পাঁজার বাড়ির ঠিক পিছনের দিকে দীর্ঘদিন ধরে পিন্টু লাল ও তার দলবদল প্রায়দিনই মত্ত অবস্থায় গোলমাল করে বলে অভিযোগ।

Updated By: Nov 14, 2018, 11:57 AM IST
মন্ত্রীর বাড়ির সামনে  মত্ত অবস্থায় তাণ্ডব, কর্মীকে মারধর

নিজস্ব প্রতিবেদন:  খোদ মন্ত্রীর বাড়ির সামনে মদ খেয়ে চিত্কার চেঁচামেচি করার অভিযোগ। অভিযোগ, প্রতিবাদ করতে গিয়ে বেধড়ক মারও খেলেন মন্ত্রীর বাড়িতে নানারকম অফিসিয়াল কাজ করা যুবক। ঘটনায় চাঞ্চল্য গিরীশ পার্ক এলাকায়।

আরও পড়ুন: বর কাজে যাওয়ার পর ছেলেকে নিয়ে বাথরুমে যান মহিলা, তারপর তাদের যে অবস্থায় দেখলেন প্রতিবেশীরা...

মন্ত্রী শশী পাঁজার বাড়ির ঠিক পিছনের দিকে দীর্ঘদিন ধরে পিন্টু লাল ও তার দলবদল প্রায়দিনই মত্ত অবস্থায় গোলমাল করে বলে অভিযোগ।  মঙ্গলবার রাতে ফের তারা অশান্তি শুরু করে। জগদ্ধাত্রী পুজোর চাঁদাকে কেন্দ্র করে  ঘটনার  সূত্রপাত। চিত্কার চেঁচামেচি থেকে শুরু করে গালিগালাজ-সবই চলতে থাকে। এর আগেও তাদের একাধিকবার সাবধান করা হয়েছিল। কিন্তু মঙ্গলবার সব মাত্রা ছাড়িয়ে যায় তারা। মন্ত্রীর বাড়িতে সেসময় কাজ করছিলেন চিরঞ্জিত অধিকারী নামে এক যুবক। অভিযোগ, সেসময় তিনি বাড়ি থেকে বেরিয়ে প্রতিবাদ করেন।

আরও পড়ুন: বৌদির সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক স্বামীর, জানতেই মর্মান্তিক পরিণতি স্ত্রীর

দুপক্ষের মধ্যে বচসা শুরু হয়। অভিযোগ, কথা কাটাকাটির ফাঁকেই পিন্টু ও তার দলবল চিরঞ্জিতের ওপর হামলা করে। তাঁকে মাটিতে ফেলে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ।  ঘটনায় দুপক্ষের তরফেই অভিযোগ জানানো হয়েছে। তদন্ত শুরু করেছে গিরীশ পার্ক থানার পুলিস।

.