Bankura Shakha: আসবেন দু'পায়ে আর যেতে হবে কাঁধে চেপে, তৃণমূল কর্মীদের হুঁশিয়ারি বিজেপি বিধায়কের

Bankura Shakha:শনিবার রাতে মেল করে হেয়ার স্ট্রিট থানায় অভিষেক বন্দ্যোপাধ্যায় ও মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন শুভেন্দু অধিকারী। সেখানে ১৫৩এ, ১৫৩বি, ৫০৫, ৫০৬, ১২০বি-সহ একাধিক ধারায় অভিযোগ এনেছেন শুভেন্দু

Updated By: Jul 23, 2023, 10:49 PM IST
Bankura Shakha: আসবেন দু'পায়ে আর যেতে হবে কাঁধে চেপে, তৃণমূল কর্মীদের হুঁশিয়ারি বিজেপি বিধায়কের

মৃত্যুঞ্জয় দাস: একুশে জুলাইয়ের সমাবেশ থেকে বিজেপি নেতাদের বাড়ি ঘোরাওয়ের হুঁশিয়ারি দিয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এনিয়ে গতকাল কলকাতার হেয়ার স্ট্রিট থানায় অভিযোগ করেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এবার তৃণমূল কর্মী-সমর্থকদের পাল্টা হুঁশিয়ারি দিলেন ওন্দার বিজেপি বিধায়ক অমরনাথ শাখা।

আরও পড়ুন-বিজেপি নেতাদের বাড়ি ঘেরাও কর্মসূচি ঘোষণা, মমতা-অভিষেকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের

কী বলেছেন বিজেপি বিধায়ক? রবিবার বাঁকুড়ার রামসাগরের বিজেপির বিজয় মিছিল থেকে অমরনাথের হুঙ্কার, বিজেপি কর্মকর্তাদের বাড়ি ঘেরাও করতে গেলে আগে থেকে ইন্সুরেন্স করিয়ে আসবেন। বিজেপি কর্মকর্তাদের বলব বাড়িতে বিছুটি এনে রেখে দেবেন। বাড়ি ঘেরাও করতে এলে ভালো করে ঘষে দেবেন। তাতেও যদি কাজ না হয় তাহলে একটু উত্তমমধ্যম দিয়ে হাসপাতালে পাঠিয়ে দেবেন। এতেও যদি না হয় তাহলে শুনে রাখুন, আসবেন দুপায়ে আর যেতে হবে চার পায়ে কাঁধে চেপে। বিজেপি বিধায়ক আরও বলেন, অভিষেক বন্দ্যোপাধ্যায়কে বলতে চাই বিজেপি কর্মীরা কেউ চুড়ি পরে বসে নেই। ঠিক সময়ে ঠিক সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা আমরা রাখি। অভিষেক বন্দ্যোপাধ্যায় নিজে জেলে ঢোকার ভয় এসব বলছেন।

অমরনাথের ওই মন্তব্য় নিয়ে প্রাক্তন মন্ত্রী শ্যামল সাঁতরা বলেন, তৃণমূলবের কর্মসূচিতে বিজেপি ভয় পেয়েছে। তাই তারা উস্কানিমূলক মন্তব্য করতে শুরু করেছে। কারণ মানুষ জানতে চেয়েছে এই সাড়ে নবছরে বিজেপি মানুষকে কী দিয়েছে। মানুষ তাদেরকে জিজ্ঞাসা করতেই পারে। সেখানে যদি তিনি উস্কানিমূলক মন্তব্য করে মারধর করার কথা বলেন তাহলে তৃণমূল কর্মী বা সাধারণ মানুষ তা সহ্য করবে না।

উল্লেখ্য, শনিবার রাতে মেল করে হেয়ার স্ট্রিট থানায় অভিষেক বন্দ্যোপাধ্যায় ও মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন শুভেন্দু অধিকারী। সেখানে ১৫৩এ, ১৫৩বি, ৫০৫, ৫০৬, ১২০বি-সহ একাধিক ধারায় অভিযোগ এনেছেন শুভেন্দু।  উল্লেখ্য, একুশে জুলাইয়ের সমাবেশ থেকে আগামী ৫ আগস্ট বিজেপি নেতাদের বাড়ি ঘেরাওয়ের কর্মসূচি ঘোষণা করেন অভিষেক। তবে একুশের মঞ্চেই মমতা বন্দ্যোপাধ্যায় বলে দেন বাড়ি ঘেরাওয়ের কর্মসূচি করতে হবে বিজেপি নেতাদের বাড়ির একশো মিটারের বাইরে যাতে তাদের অসুবিধে না হয়। সবটাই হবে প্রতীকী। সেই ঘোষণার পরিপ্রেক্ষিতেই হেয়ার স্ট্রিট থানায় অভিযোগ দায়ের করেন শুভেন্দু অধিকারী। ওই অভিযোগ মেল-এ শুভেন্দু অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বক্তব্যের কিছুটা অংশ তুলে ধরেছেন। শুভেন্দুর দাবি, অভিষেক যে ভঙ্গিমায় ওই কর্মসূচি ঘোষণা করেছেন তা মানুষের গণতান্ত্রিক অধিকারের পরিপন্থী। বিজেপি নেতারা যারা নিরাপত্তা পান সেই প্রটোকলের পরিপন্থী।

একুশের মঞ্চ থেকে ঠিক কী বলেছিলেন অভিষেক বন্দ্য়োপাধ্যায়? ২১-শের মঞ্চ থেকে অভিষেক বলেন, আগামিদিনে বাংলার মানুষ দিল্লি গিয়ে নিজের অধিকার ছিনিয়ে আনবে। নিজের অধিকারের স্বার্থে লড়বে। আগামী ৫ অগাস্ট শনিবার বিজেপির সমস্ত বুথ, অঞ্চল, ব্লক, জেলা থেকে রাজ্য নেতাদের বাড়ি  শান্তিপূর্ণভাবে ঘেরাও করা হবে। তবে বাড়িতে কোনও বৃদ্ধ মানুষ থাকলে তাঁকে ছেড়ে দেবেন। কিন্তু বিজেপি নেতা বাড়ি থেকে বেরোবেও না ঢুকবেও না। কিন্তু গায়ে হাত দেবেন না। গণঘেরাও কর্মসূচি হবে। তারপর দিল্লি ঘেরাও হবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.