Paschim Medinipur: দুঃসাহসিক! মন্দির থেকে উধাও মা শীতলার মূর্তি, গয়না-সহ পুজোর সামগ্রীও...

Paschim Medinipur: মন্দির থেকে উধাও মা শীতলার মূর্তি-সহ মন্দিরে থাকা পুজোর সামগ্রী! গয়নাও। দুঃসাহসিক এই চুরির ঘটনা ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোণার এক গ্রামে।

Updated By: May 14, 2024, 01:36 PM IST
Paschim Medinipur: দুঃসাহসিক! মন্দির থেকে উধাও মা শীতলার মূর্তি, গয়না-সহ পুজোর সামগ্রীও...

চম্পক দত্ত: মন্দির থেকে উধাও মা শীতলার মূর্তি-সহ মন্দিরে থাকা পুজোর সামগ্রী! এই দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোণার তেঁতুলিয়াবালা গ্রামে।

আরও পড়ুন: Malbazar: ভয়ংকর! ১১০০০ ভোল্ট বিদ্যুতের শকে ১২ চাকার ডাম্পারের ভয়াবহ দশা, মৃত্যু চালকের...

ঠিক কী ঘটেছিল? জানা গিয়েছে, তেঁতুলিয়া বালা গ্রামে পাঁজা ও পাত্র এই দুই পরিবারের বহুকালের বাস। এবং এই পরিবারের সদস্যদের উপরেই গ্রামের মা শীতলার মন্দিরের দেখাশোনার ভার।
সেই মন্দিরেই এই চুরি হয়েছে।

গতকাল, সোমবার এলাকার মানুষজন রাতে ঘুমিয়ে পড়ার পরই এই ঘটনা ঘটে বলে অনুমান করা হচ্ছে। বংশপরম্পরায় কোনদিনও ওই মন্দিরে তালা দেয়নি মানুষজন। এখানকার এটাই রীতি। মন্দিরে শুধুমাত্র কপাট লাগানো থাকতো।

আজ, মঙ্গলবার সকালে মন্দিরে এসে চক্ষু চড়কগাছ স্থানীয় বাসিন্দাদের। তাঁরা দেখেন, মন্দির থেকে উধাও মা শীতলার মূর্তি-সহ গয়না এবং মন্দিরে থাকা পুজোর সামগ্রীও। মন্দিরের পিছনে কয়েকশো মিটার দূরে অবস্থিত এক ফাঁকা মাঠ থেকে উদ্ধার হয়েছে মা শীতলার পরিধেয় কাপড়। এদিকে গ্রামের মানুষজন একত্রিত হয়ে মূর্তির খোঁজে মাঠে নেমে চিরুনি তল্লাশি চালান। কিন্তু কিছুই মেলেনি। 

আরও পড়ুন: Bengal Weather Update: আনন্দসংবাদ! এবার এগিয়ে আসছে বর্ষা! কবে থেকে নামছে আষাঢ়ের সঘন বারিধারা?

আনুমানিক দু'লক্ষ টাকার মতো গয়না ছিল ওই মূর্তিতে, এমনটাই জানাচ্ছেন এলাকার মানুষজন। ঘটনার কথা জানানো হয়েছে চন্দ্রকোণা থানায়। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.