গায়ে জ্বর, রান্না করতে না পারায় স্ত্রীর গায়ে আগুন লাগিয়ে দিল স্বামী

জানা গিয়েছে, ২৭ অগাস্ট, রুমকি মুখোপাধ্যায়ের জ্বর আসে। রান্না করতে পারবেনা বলায় বচসা বাঁধে, তা চরমে পৌঁছলে রুমকির গায়ে কেরোসিন তেল ঢেলে জ্বালিয়ে দেয় দিব্যেন্দু মুখোপাধ্যায়। 

Updated By: Aug 30, 2020, 04:20 PM IST
গায়ে জ্বর, রান্না করতে না পারায় স্ত্রীর গায়ে আগুন লাগিয়ে দিল স্বামী
ছবিতে রুমকি এবং দিব্যেন্দু

নিজস্ব প্রতিবেদন: গায়ে ধুম জ্বর। অসুস্থ হওয়ার কারণে রান্না করতে পারেনি স্ত্রী। আর এতেই বিপত্তি। রেগে গিয়ে স্ত্রীর গায়ে আগুন লাগিয়ে দিল স্বামী। এমনই ঘটনার  অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে বেলুড়। জানা গিয়েছে, ২৭ অগাস্ট, রুমকি মুখোপাধ্যায়ের জ্বর আসে। রান্না করতে পারবেনা বলায় বচসা বাঁধে, তা চরমে পৌঁছলে রুমকির গায়ে কেরোসিন তেল ঢেলে জ্বালিয়ে দেয় দিব্যেন্দু মুখোপাধ্যায়। 

আরও পড়ুন: টেলিভিশন থেকে সৃজিতের সিনেমা! রোল পাইয়ে দেওয়ার নামে প্রতারণা, গ্রেফতার অভিনেত্রী

এরপরই আশঙ্কাজনক অবস্থায় আরজিকর হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। এখন তিনি সেখানেই চিকিৎসাধীন। স্থানীয়রা জানাচ্ছেন, ৯ বছর আগে বিয়ে হয়েছিল রুমকি এবং দিব্যেন্দুর। প্রায় রোজই দুজনের অশান্তি লেগে থাকত। পরিবারের অভিযোগ, বিয়ের একবছর পর তাদের এক পুত্র সন্তান হয়। তবে শিশুটি বিশেষভাবে সক্ষম হওয়ায় তা মেনে নেয়নি দিব্যেন্তু। 

তারপর থেকেই অত্যাচার শুরু হয় রুমকির উপরে। এদিন তা তরমে উঠলে পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। এরপর বালি থানায় অভিযোগ জানাতে যায় রুমকির পরিবার। যদিও তাঁদের অভিযোগ, এফআইআর নেয়নি থানা। পরিবারের দাবি দোষীদের গ্রেফতার করা হোক।

.