Wife Murder: জোরে টিভির 'সাউন্ড', পাড়া-পড়শি টেরই পায়নি ঘরের ভিতর কী 'ভয়ঙ্কর ঘটনা' ঘটছে!

টিভিতে জোরে সাউন্ড দিয়ে আসমাকে বেধড়ক মারধর করে গুল মহম্মদ ও তার পরিবারের লোকেরা। মারের চোটে আসমার হাত, পা ও কোমর ভেঙে যায়। 

Updated By: Jun 23, 2022, 02:07 PM IST
Wife Murder: জোরে টিভির 'সাউন্ড', পাড়া-পড়শি টেরই পায়নি ঘরের ভিতর কী 'ভয়ঙ্কর ঘটনা' ঘটছে!
নিজস্ব চিত্র

অরূপ লাহা: বউকে খুন করতে জোরে চালিয়ে দেওয়া হয়েছিল টিভি! যাতে টিভির আওয়াজে ঢাকা পড়ে যায় আর্ত চিৎকার। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে বীরভূমের দুবরাজপুরের ইসলামপুরে। টিভিতে জোরে 'সাউন্ড' দিয়ে গৃহবধূকে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল স্বামী ও শ্বশুড়বাড়ির লোকজনের বিরুদ্ধে। মৃতার নাম আসমা বিবি (৩৩)। গৃহবধূর পরিবারের অভিযোগের ভিত্তিতে স্বামীকে গ্রেফতার করেছে পুলিস। 

বীরভূমের দুবরাজপুর পুরসভার ১২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা আসমা বিবির সাথে বিয়ে হয়েছিল ওই পুরসভারই ১১ নম্বর ওয়ার্ডের বাসিন্দা গুল মহম্মদের। বিয়ের পর থেকেই আসমার উপর নানা কারণে গুল মহম্মদ ও তার পরিবারের লোকেরা অত্যাচার করতো বলে আসমার পরিবারের অভিযোগ। অভিযোগ, ১৬ জুন অত্যাচার চরম মাত্রায় পৌঁছায়। পাড়া প্রতিবেশীরা যাতে টের না পায়, সেইজন্য জোরে টিভি চালিয়ে দেয়। টিভিতে জোরে সাউন্ড দিয়ে আসমাকে বেধড়ক মারধর করে গুল মহম্মদ ও তার পরিবারের লোকেরা। মারের চোটে আসমার হাত, পা ও কোমর ভেঙে যায়। 

আশঙ্কাজনক অবস্থায় আসমাকে উদ্ধার করে তাঁর পরিবারের লোকেরা প্রথমে দুবরাজপুর স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায়। পরে সেখান থেকে সিউড়ি ও শেষে বর্ধমান হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু শেষরক্ষা হয়নি। চিকিৎসাধীন অবস্থাতেই মৃত্যু হয় আসমার। এই ঘটনায় দুবরাজপুর থানায় অভিযোগ করে মৃতার পরিবার। অভিযোগের ভিত্তিতে পুলিশস গুল মহম্মদকে গ্রেফতার করে।

আরও পড়ুন, Malda Murder: 'তুমি তো ওকেই বিয়ে করবে', চিঠির সূত্র ধরেই 'ভয়ঙ্কর' অবস্থায় মিলল মালদার 'নিখোঁজ' ছাত্রী

Couple Suicide: 'আমাদের দেহ যেন বন্ধুদের দেওয়া হয়', ব্লাড ক্যান্সার প্রেমিকের, উইল করে আত্মঘাতী যুগল

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.