অন্তঃসত্ত্বা স্ত্রী-কে বেধড়ক মারধর করে অ্যাসিড খাইয়ে খুনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে

পরিবার সূত্রে খবর বছর তিনেক আগে বিয়ে হয় শম্পা সুর এবং দীপঙ্কর নন্দীর (৩০)। পারিবারিক কারণে স্ত্রীকে নিয়ে অন্যত্র বাড়ি ভাড়া করে একাই থাকতেন এই দম্পতি। 

Updated By: Aug 19, 2020, 09:24 PM IST
অন্তঃসত্ত্বা স্ত্রী-কে বেধড়ক মারধর করে অ্যাসিড খাইয়ে খুনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদন: সাত মাসের মহিলাকে এসিড খাইয়ে মারার অভিযোগ উঠলো স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার অশোকনগরে। আশঙ্কাজনক অবস্থায় প্রথমে তাঁকে অশোকনগর রাজ্য সাধারণ হাসপাতাল নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁর অবস্থার অবনতি হওয়ায় তাঁকে আরজিকর হাসপাতালে পাঠানো হয়। এদিন রাতেই মৃত্যু হয়েছে শম্পা সুর নামে বছর ২৫-এর ওই যুবতীর।

পরিবার সূত্রে খবর বছর তিনেক আগে বিয়ে হয় শম্পা সুর এবং দীপঙ্কর নন্দীর (৩০)। পারিবারিক কারণে স্ত্রীকে নিয়ে অন্যত্র বাড়ি ভাড়া করে একাই থাকতেন এই দম্পতি। প্রায় রোজই স্ত্রীকে মারধর করত দীপঙ্কর। টাকার জন্যও চাপ দিত। শনিবার শম্পাকে বেধড়ক মারধর করে তাকে বাড়ি পাঠিয়ে দেয় সে। এরপরও বাড়ি দীপঙ্করের বাড়িতে ফেরে শম্পা। 

আরও পড়ুন: সঞ্জয় খুন মামলায় ৫ অপরাধীর যাব্বজীবন সাজা শোনালো বারাসত আদালত

এরপরই ঘটে বিপত্তি। হঠাৎই প্রতিবেশীদের ফোন পায় শম্পার বাবা। জানানো হয়, অচেতন অবস্থায় পড়ে রয়েছে তাঁর মেয়ে। এরপর তার বাবা এসে হাসপাতালে নিয়ে যায় তাঁকে। মঙ্গলবার দীপঙ্করের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করে শম্পার বাবা শিবশঙ্কর বাবু।

মৃতার পরিবারের অভিযোগ তাকে ইচ্ছাকৃত অ্যাসিড খাইয়ে মেরে ফেলা হয়েছে। অভিযোগের ভিত্তিতে গতকাল রাতে দীপঙ্কর নন্দীকে তার বাড়ি থেকে গ্রেফতার করে অশোকনগর থানার পুলিস। 

.