পণের টাকা না পেয়ে স্ত্রীর মাথা থেঁতলে খুনের চেষ্টা স্বামীর

দু'বছর আগে উত্তম সরকারের সঙ্গে বিয়ে হয় পুড়িয়া গ্রামেরই বাসিন্দা সনোকার। প্রণয় পরিণতি পায় পরিণয়ে। সেই সময় সনোকার পরিবারের কাছ থেকে ১৫ হাজার টাকা চাওয়া হয়। এরপর থেকে উত্তম বার বার টাকার দাবি করতে থাকে।

Updated By: Nov 30, 2017, 06:10 PM IST
পণের টাকা না পেয়ে স্ত্রীর মাথা থেঁতলে খুনের চেষ্টা স্বামীর

নিজস্ব প্রতিবেদন: পণের দাবি না-মানায় স্ত্রীকে মাথা থেঁতলে খুনের চেষ্টার অভিযোগ উঠলো স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মালদার গাজলের পুড়িয়া গ্রামে। আহত স্ত্রী সনোকা সরকার(২০) মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনার তদন্তে নেমেছে পুলিস।

আরও পড়ুন- গন্ডারের ধাক্কায় বন আধিকারিকের মৃত্যু

দু'বছর আগে উত্তম সরকারের সঙ্গে বিয়ে হয় পুড়িয়া গ্রামেরই বাসিন্দা সনোকার। প্রণয় পরিণতি পায় পরিণয়ে। সেই সময় সনোকার পরিবারের কাছ থেকে ১৫ হাজার টাকা চাওয়া হয়। এরপর থেকে উত্তম বার বার টাকার দাবি করতে থাকে। বুধবার উত্তম তার বাবার বাড়ি থেকে ১৫ হাজার টাকা নিয়ে আসতে বলে। কিন্তু তাতে রাজি হয়নি সনোকা। বৃহস্পতিবার সকালে সনোকাকে খিল দিয়ে মাথায় মেরে খুনের চেষ্টা করে উত্তম। চিৎকার শুনে গ্রামবাসীরা আসতেই অভিযুক্ত পালিয়ে যায়। গ্রামবাসীরা সনোকাকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান। তার আঘাত গুরুতর হওয়ায় মালদা মেডিক্যালে পাঠায়। ঘটনার পর থেকে অভিযুক্ত স্বামী পলাতক। ঘটনার তদন্তে নেমেছে পুলিস।

আরও পড়ুন- ডোমজুড়ে জুতো কারখানায় আগুন, মৃত একই পরিবারের ৩ জন

.