মাত্র কদিন আগে বিয়ে, আত্মীয়ের বাড়ি গিয়ে স্ত্রীকে খুন করে চম্পট দিল স্বামী

দোতলা বাড়ির উপরের ঘরে স্ত্রীকে নিয়ে ছিল মিলন ডোম।

Edited By: সুদেষ্ণা পাল | Updated By: Jun 29, 2020, 12:50 PM IST
মাত্র কদিন আগে বিয়ে, আত্মীয়ের বাড়ি গিয়ে স্ত্রীকে খুন করে চম্পট দিল স্বামী
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন : বিয়ে হয়েছে মাসও ঘোরেনি, বীরভূমের দুবরাজপুরে হেতমপুরে নববিবাহিতা স্ত্রীকে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। মৃতার নাম নীতা দাস। অভিযুক্ত স্বামীর নাম মিলন ডোম। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত স্বামী। তার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিস। ঘটনার তদন্ত শুরু করেছে দুবরাজপুর থানার পুলিস।

জানা গিয়েছে, পশ্চিম বর্ধমানের ফরিদপুরের গৌরবাজারের তাঁতিপাড়ার বাসিন্দা মিলন ডোমের সঙ্গে কয়েক দিন আগে বিয়ে হয় নীতার। বিয়ের পর স্ত্রী নীতাকে নিয়ে রবিবার বীরভূমের হেতমপুরে তাঁর এক আত্মীয়ের বাড়িতে আসে মিলন। সেখানেই রাতে শ্বাসরোধ করে স্ত্রী নীতাকে মিলন খুন করে বলে অভিযোগ।

স্থানীয় ভবানী চট্টরাজের বাড়িতে কেয়ারটেকারের কাজ করেন অভিযুক্ত মিলন ডোমের আত্মীয় শুভেন ডোম। রবিবার রাতে সেখানই তাঁরা সবাই ছিলেন। খড়ের দোতলা বাড়ির নীচের তলার ঘরে ঘুমাচ্ছিলেন শুভেন ডোম ও তাঁর স্ত্রী। আর উপরের ঘরে স্ত্রীকে নিয়ে ছিল মিলন ডোম।

শুভেন ডোম জানিয়েছেন, ভোররাতে  ঘুম থেকে উঠে দেখেন ঘরের দরজা খোলা। ডাকাডাকি করেও মিলন ডোমের সাড়া পাননি তিনি। সাড়া না পেয়ে সন্দেহ হয় তাঁর। তখনই তিনি উপরে উঠে এসে দেখেন, স্ত্রীকে খুন করে চম্পট দিয়েছে মিলন। 

খবর পেয়ে ঘটনাস্থলে আসে দুবরাজপুর থানার পুলিস। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিস। প্রাথমিকভাবে পুলিসের অনুমান, শ্বাসরোধ করে স্ত্রী নীতাকে খুন করেছে মিলন। খুনের ঘটনায় আত্মীয় শুভেন ডোম ও তাঁর বাবা এবং স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করছে পুলিস।

আরও পড়ুন, প্রবল বৃষ্টিতে বাঁধ ভাঙল ফুলহারের, ফুলেফেঁপে উঠেছে ময়ূরাক্ষী-মহানন্দা-কালিন্দী 

.