শিয়ালদহ মেন শাখায় বাতিল শতাধিক ট্রেন, টানা ৮ দিন ভোগান্তির আশঙ্কা যাত্রীদের

 রবিবার থেকে টানা আটদিন কম থাকবে ট্রেন। শিয়ালদা মেন শাখায় এই ৮ দিনে ৩০০-রও বেশি ট্রেন বাতিল করা হচ্ছে। জানানো হয়েছে অটোম্যাটিক সিগন্যালিংয়ের জন্য কাজ চলবে। তাই এই দুর্ভোগ।  

Reported By: শ্রেয়সী গঙ্গোপাধ্যায় | Updated By: Feb 9, 2020, 09:10 AM IST
শিয়ালদহ মেন শাখায় বাতিল শতাধিক ট্রেন, টানা ৮ দিন ভোগান্তির আশঙ্কা যাত্রীদের

নিজস্ব প্রতিবেদন: কাল থেকে শিয়ালদা মেন শাখায় দুর্ভোগে পড়তে পারেন যাত্রীরা। রবিবার থেকে টানা আটদিন কম থাকবে ট্রেন। শিয়ালদা মেন শাখায় এই ৮ দিনে ৩০০-রও বেশি ট্রেন বাতিল করা হচ্ছে। জানানো হয়েছে অটোম্যাটিক সিগন্যালিংয়ের জন্য কাজ চলবে। তাই এই দুর্ভোগ।

আরও পড়ুন: বিধাননগর উত্তর থানায় মহিলা পুলিসকর্মীকে চুলের মুঠি ধরে মার CAA বিক্ষোভকারীদের

বাতিল করা হচ্ছে ২৪টি শিয়ালদহ- রানাঘাট লোকাল, ১২চি নৈহাটি- রানাঘাট লোকাল, ১৬৪টি শিয়ালদহ- নৈহাটি লোকাল। এছাড়াও ৭৬ শিয়ালদহ- কল্যাণী সীমান্ত লোকালও বাতিল করা হবে। ঘুর পথে যাবে বেশ কিছু এক্সপ্রেস ট্রেনও। এর মধ্যে রয়েছে কলকাতা- পাটনা এক্সপ্রেস, গৌড় এক্সপ্রেস, গঙ্গাসাগর এক্সপ্রেসের মতো ট্রেন। সিগন্যালিংয়ের কাজ শেষ হলে ইছাপুর ও নৈহাটির মধ্যে ট্রেনের সংখ্যা বাড়বে। 

আরও পড়ুন: বইমেলায় NRC-CAA বিক্ষোভ অতিবাম পড়ুয়াদের, পুলিসের সঙ্গে ধস্তাধস্তি

যদিও আজ রবিবার হওয়ায় সমস্যা এড়ানো সম্ভব হয়েছে। ৯.০৫-এর রামপুরহাট ইন্টারসিটি বাতিল করা হয়েছে। আজকের আনন্দবিহার, আজমের, আগরতলা বাতিল করা হয়েছে। বিকেল ৪টে থেকে রাত ১০টাক মধ্যে এখনও পর্যন্ত কল্যাণী ও নৈহাটী লোকাল ৬টি ট্রেন বাতিল করা হয়েছে। পাশাপাশি জানা রেল সূত্রে খবর সকাল থেকে এখনো মেন লাইনে কোনও ট্রেন বাতিল করা হয়নি। তবে সামান্য দেরিতে চলছে ট্রেন। রবিবার ছুটির দিন হওয়াতে ভিড় কিছুটা কম।

.