Birbhum: জিলেটিন স্টিক, ডিটোনেটর থেকে অ্যামোনিয়াম নাইট্রেট! বীরভূমে মিলল বিস্ফোরকের 'আড়ত'

১০ জুন এই এলাকা থেকে বিস্ফোরক মজুত রাখার অভিযোগে মনোজ ঘোষ নামে তৃণমূল কংগ্রেসের এক গ্রাম পঞ্চায়েতের সদস্যকে গ্রেফতার করে এনআইএ।

Updated By: Dec 16, 2023, 03:40 PM IST
Birbhum: জিলেটিন স্টিক, ডিটোনেটর থেকে অ্যামোনিয়াম নাইট্রেট! বীরভূমে মিলল বিস্ফোরকের 'আড়ত'

প্রসেনজিত্ মালাকার: বীরভূমে যেন বিস্ফোরকের আড়ত্! প্রচুর পরিমাণে বিস্ফোরক মজুত থাকার হদিশ পেল পুলিস। মজুত বিস্ফোরকগুলির মধ্যে রয়েছে জিলেটিন স্টিক, ডিটোনেটর ও অ্যামোনিয়াম নাইট্রেট। ঘটনাটি বীরভূমের নলহাটি থানার বাহাদুরপুর পাথর শিল্পাঞ্চলের চন্দননগর গ্রামে। 

গতকাল রাতে সূত্র মারফত খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় নলহাটি থানার বিশাল পুলিসবাহিনী। পুলিস সেখানে অভিযান চালিয়ে চন্দননগর গ্রামের একটি বাড়িতে বিপুল পরিমানে বিস্ফোরক মজুত থাকার বিষয়টি নিশ্চিত করে। এরপরই বাড়িটির চারিদিকে পুলিস মোতায়েন করা হয়। বাড়িটি ঘিরে রেখেছে। 

আজ পুলিসের উচ্চপদস্থ আধিকারিক ও বম্ব স্কোয়াডের লোকজনের ঘটনাস্থলে গিয়ে ওই মজুত থাকা বিষ্ফোরকগুলি উদ্ধার করার কথা। প্রসঙ্গত, গত ১০ জুন এই এলাকা থেকে বিস্ফোরক মজুত রাখার অভিযোগে মনোজ ঘোষ নামে তৃণমূল কংগ্রেসের এক গ্রাম পঞ্চায়েতের সদস্যকে গ্রেফতার করে এনআইএ। তারপরে ফের ওই এলাকায় বিপুল পরিমাণে বিষ্ফোরক মজুত থাকার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

আরও পড়ুন, Garia: টেস্টে ফেল, ফর্মের টাকায় প্রিয় বিরিয়ানি কিনে এনে 'ভয়ংকর কাণ্ড' ঘটাল ছাত্রী!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.