WB HS 2023: প্রথমদিনেই বিপত্তি! উচ্চমাধ্যমিক দিতে গিয়ে নিখোঁজ পরীক্ষার্থী....

নিখোঁজ ছাত্রের নাম সাগরদ্বীপ ঘোষ। বাড়ি, হাওড়ার জগৎবল্লভপুরের মুন্সিরহাট এলাকায়। উচ্চমাধ্যমিকে হাওড়ারই বড়গাছিয়া হাইস্কুলে সিট পড়েছিল সাগরদ্বীপের। 

Updated By: Mar 14, 2023, 09:54 PM IST
WB HS 2023: প্রথমদিনেই বিপত্তি! উচ্চমাধ্যমিক দিতে গিয়ে নিখোঁজ পরীক্ষার্থী....

দেবব্রত ঘোষ: খোঁজ মেলেনি এখনও। যেদিন থেকে শুরু হল উচ্চমাধ্যমিক, সেদিনই নিখোঁজ হয়ে গেল পরীক্ষার্থীই! কীভাবে? থানায় অভিযোগ দায়ের করেছেন পরিবারের লোকেরা। ঘটনাস্থল, হাওড়া।

জানা গিয়েছে, নিখোঁজ ছাত্রের নাম সাগরদ্বীপ ঘোষ। বাড়ি, হাওড়ার জগৎবল্লভপুরের মুন্সিরহাট এলাকায়। উচ্চমাধ্যমিকে হাওড়ারই বড়গাছিয়া হাইস্কুলে সিট পড়েছিল সাগরদ্বীপের। আজ, মঙ্গলবার থেকে শুরু হল পরীক্ষা।

পরিবার সূত্রে খবর, ঘড়িতে তখন আটটা। ছেলেকে টোটোয় তুলে দিয়েছিলেন সাগরদ্বীপের বাবা। তিনি সঙ্গে যেতেও চেয়েছিলেন, কিন্তু রাজি হয়নি ওই উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী। এরপর বেলা গড়িয়ে গেলেও আর বাড়ি ফেরেনি সাগরদ্বীপ। কেন? খোঁজাখুঁজি করেও তাঁর সন্ধান মেলেনি। শেষপর্যন্ত সন্ধ্যায় মিসিং ডায়েরি করা হয় জগৎবল্লভপুর থানায়।

আরও পড়ুন: DA Movement, Kazi Nazrul University: 'DA আন্দোলনকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেননি'! বহিষ্কৃত বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার

কোথায় গেল ছেলে? নিখোঁজ উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীর বাবা সুভাস ঘোষ বলেন, 'কয়েকজন বলছিল,জগৎবল্লভপুর চাঁদনি মোড়ে টোটো থেকে নেমে সাগর কারুর বাইকের পেছনে বসে চলে যায়'। মা ঝুমা ঘোষ জানান, 'পরীক্ষা নিয়ে ছেলের কোনও ভয় ছিল না'। তাহলে? তদন্তে নেমেছে পুলিস। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.