হাওড়া খুনে নয়া মোড়, ভাইপোকে খুন করে ফ্রিজে ঢুকিয়ে রেখেছিল কাকা

পুলিস জানিয়েছে, দীর্ঘদিন ধরেই পারিবারিক সমস্যা চলছিল তাঁদের মধ্যে। কিছুদিন আগেই হাওড়া স্টেশনে ছোটনকে হুমকিও দেয় সুরিন্দর রায়। কালীপুজোর দিন মাছ বাজার ফাঁকা থাকায় ভাইপোকে সেখানেই ডেকে পাঠায়।

Updated By: Oct 30, 2019, 03:57 PM IST
হাওড়া খুনে নয়া মোড়, ভাইপোকে খুন করে ফ্রিজে ঢুকিয়ে রেখেছিল কাকা

নিজস্ব প্রতিবেদন: হাওড়া মাছ বাজারে খুনের ঘটনায় নতুন মোড়। পুলিস সূত্রে খবর, জমি-জমা সংক্রান্ত পারিবারি বিবাদের জেরেই ভাইপো ছোটন রায়কে খুন করে কাকা। পূর্ব পরিকল্পনা মতোই খুন করা হয়েছে তাঁকে। তদন্তে জানা গিয়েছে, বিহারের মজফ্ফরপুরের শাকরা গ্রামের বাসিন্দা ওই দুই ব্যক্তি। দীর্ঘদিন ধরেই পারিবারিক সমস্যা চলছিল তাঁদের মধ্যে। কিছুদিন আগেই হাওড়া স্টেশনে ছোটনকে হুমকিও দেয় সুরিন্দর রায়। কালীপুজোর দিন মাছ বাজার ফাঁকা থাকায় ভাইপোকে সেখানেই ডেকে পাঠায়।

মদ্যপানের পর হঠাৎ-ই শুরু হয় বচসা। তখনই ছোটনের মাথায় ভারী বাটখারা দিয়ে আঘাত করে সুরিন্দর। ঘটনাস্থলে তার মৃত্যু ছোটনের। এরপর ওই দেহটিকে ফ্রিজের মধ্যে লুকিয়ে রাখা হয়।

আরও পড়ুন: মমতার বিরুদ্ধে অশালীন মন্তব্যে ধৃত বিজেপি কর্মী, ছিনিয়ে নেওয়ার চেষ্টা তৃণমূলের

ঘটনায় আতঙ্কিত মাছ বাজারের ব্যবসায়ীরা। পুলিসি নিরাপত্তা চাইছেন তাঁরা। হাওড়া সিটি পুলিসের ডিসি নর্থ ওয়াই জানিয়েছেন, প্রায় আট ঘণ্টার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হয়েছে। খতিয়ে দেখা হচ্ছে সেই ফুটেজ। ঘটনার সঙ্গে আরও কেউ জড়িত কিনা তাও খতিয়ে দেখছে পুলিস। দফায় দফায় ঘটনাস্থল পরিদর্শন করছেন পুলিস আধিকারিকরা। অন্যান্য ব্যবসায়ীদের জিজ্ঞাসাবাদও করেন তাঁরা। বুধবার অভিযুক্ত সুরেন্দ্র রাইকে হাওড়া আদালতে তোলা হলে বিচারক তাকে ১২ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছেন।

.