Howrah: প্রেসিডেন্সি জেলে বসেই ডাকাতির ছক কানহাইয়ার, ৩ দুষ্কৃতীকে ধরে ফেলল হাওড়া সিটি পুলিস

আগেও প্রেসিডেন্সি জেলে বসে তোলবাজি ও প্রমোটারদের হুমকি দেওয়া হচ্ছিল বলে জানতে পেরেছে পুলিস

Updated By: Sep 5, 2021, 08:46 PM IST
Howrah: প্রেসিডেন্সি জেলে বসেই ডাকাতির ছক কানহাইয়ার, ৩ দুষ্কৃতীকে ধরে ফেলল হাওড়া সিটি পুলিস

নিজস্ব প্রতিবেদন: প্রেসিডেন্সি জেলে বসে ডাকাতির ছক। ভেস্তে দিল হাওড়া সিটি পুলিস।

দীর্ঘদিন ধরে প্রেসিডেন্সি জেলে বন্দি কানহাইয়া কাহার। সেখান থেকেই ফোন করে তার ৩ সঙ্গীকে দিয়ে ডাকাতির ছক কষেছিল। আর তার তোড়জোড় করতে গিয়েই হাওড়া সিটি পুলিসের জাল কানহাইয়া-সঙ্গী তিন দুষ্কৃতী।

আরও পড়ুন-মনোক্রোমে মজেছেন Nusrat-Yash, ইনস্টাগ্রামে ট্রোলারদের বার্তা যশরতের

শিবপুর ফেরিঘাটের কাছে ডাকাতির উদ্দেশ্যে জড়ো হয়েছিল কানহাইয়ার সঙ্গী সেখ আকবর, মহম্মদ সাজিদ ও মিঠু যাদব নামে ৩ যুবক। তাদের হাতেনাতে ধরে ফলে হাওড়া  সিটি পুলিস। রবিবার তাদের হাওড়া আদালতে তোলা হয়। তাদের হেফজতে পেয়েছে পুলিস। জেরায় পরিকল্পনার কথা স্বীকার করেছে ওই তিনজন।

তদন্তে নেমে পুলিস জানতে পেরেছে, এক প্রমোটারকে খুনের ছক কষেছিল ধৃতরা। এদের দিয়েই আগেই রেইকি করা হয়েছিল। ওই ঘটনার পরিপ্রেক্ষিতে কানহাইয়াকে হেফাজাতে নেওয়ার আবেদন করেছে হাওড়া সিটি পুলিসের গোয়েন্দা শাখা। প্রসঙ্গত, হাওড়ায় বিভিন্ন প্রমোটার ও ব্যবসায়ীকে ফোন হুমকি দিত কানহাইয়া। সেই খবর আসতেই তদন্তে নামে পুলিস।

আরও পড়ুন-Islampur: দিনের আলোয় তাণ্ডব দুষ্কৃতীদের, ২ গোষ্ঠীর লড়াইয়ের ভিডিয়ো ভাইরাল ইসলামপুরে

উল্লেখ্য, আগেও প্রেসিডেন্সি জেলে বসে তোলবাজি ও প্রমোটারদের হুমকি দেওয়া হচ্ছিল বলে জানতে পেরেছে পুলিস। হাওড়ার কুখ্যাত অপরাধী রোমি জানা ওরফে ভাগ্না বেশ কিছুদিন ধরেই ওই কাজ করছিল। হাওড়ার একাধিক প্রমোটারকে জেলে বসেই ফোনে হুমকি দিচ্ছিল বলে জানা যাচ্ছে। তাই ভাগ্নাকেও হেফাজতে নেওয়ার আবেদন করেছে পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.