Howrah: রিহ্যাবের আড়ালে মধুচক্রের অভিযোগ, সরব মালিকের স্ত্রী

একটি বেসরকারি রিহ্যাব সেন্টারে নেশায় আসক্ত মহিলাদের চিকিৎসা করান হত৷ কিন্তু অভিযোগ, ওই নেশা মুক্তি কেন্দ্রের আড়ালে চলত মধুচক্র৷ স্থানীয় বাসিন্দাদের নিয়ে বিক্ষোভ করলেন রিহ্যাব সেন্টারের মালিকের স্ত্রী-র। 

Updated By: Jul 30, 2022, 02:06 PM IST
Howrah: রিহ্যাবের আড়ালে মধুচক্রের অভিযোগ, সরব মালিকের স্ত্রী
নিজস্ব চিত্র।

দেবব্রত ঘোষ: হাওড়ার বালির নিশ্চিন্দায় মহিলা নেশা মুক্তি কেন্দ্রের রোগীদের দিয়ে মধুচক্র (Honeytrap) চালানোর অভিযোগ উঠল। স্থানীয় বাসিন্দাদের নিয়ে বিক্ষোভ করলেন রিহ্যাব সেন্টারের (Rehab centre) মালিকের স্ত্রী-র। এই ঘটনায় আটক এক। আর এরপরেই পলাতক রিহ্যাব সেন্টারের মালিক। খবর পেয়ে ঘটনাস্থলে আসে নিশ্চিন্দা থানার পুলিস৷ একটি বেসরকারি রিহ্যাব সেন্টারে নেশায় আসক্ত মহিলাদের চিকিৎসা করান হত৷ কিন্তু অভিযোগ, ওই নেশা মুক্তি কেন্দ্রের আড়ালে চলত মধুচক্র৷ 

স্থানীয় গ্রাম পঞ্চায়েত উপপ্রধান প্রদীপ বল বলেন, বেশ কিছুদিন ধরেই বিষয়টা চোখে পড়ছিল। বাইরে থেকে ছেলে-মেয়ে ঢোকানো হত এবং সারারাত থাকার পর সকালে বেরত তারা। এছাড়াও এখানে সেসব রোগীরা আসতেন প্রত্যেকেই নেশাগ্রস্থ। তাদের চেঁচামেচিতে এলাকার মানুষের অসুবিধা হত। কিছুদিন আগে পুলিসও আসে এই সেন্টারে। 

মহিলা নেশা মুক্তি কেন্দ্রের রোগীদেরকে দিয়ে মধুচক্র চালানোর অভিযোগে ওঠে ওই সেন্টারের মালিকের বিরুদ্ধে। অভিযোগ একটি বেসরকারি রিহ্যাব সেন্টারে বেশ কিছু মহিলা রোগীদের চিকিৎসা করানোর নামে তাদের দিয়ে বেশ কিছুদিন ধরেই নানারকম অবৈধ কাজকর্ম করানো হচ্ছিল। এই নিয়ে এলাকায় ক্ষোভ ছিলই। ওই রিহাব সেন্টারের মালিকের স্ত্রী এই অভিযোগ সকলের সামনে আনেন এবং থানায়  জানান। এর পরেই ক্ষোভে ফেটে পড়ে এলাকাবাসী। সকাল থেকে শুরু হয় চিৎকার চেঁচামেচি,অবরোধ এবং মারধর। খবর পেয়ে ছুটে আসে নিশ্চিন্দা থানার পুলিস। আপাতত পরিস্থিতি নিয়ন্ত্রনে। তবে রিহ্যাব সেন্টারের মালিক-সহ অন্যান্য অভিযুক্তরা পলাতক।

আরও পড়ুন, Bankura, Shampa Daripa: দলীয় গ্রুপে দলবিরোধী পোস্ট শেয়ার, বিতর্কে তৃণমূলের এই নেত্রী

আরও পড়ুন, Krishna Kalyani, ED: হেফাজতে পার্থ, এবার আরও এক বিধায়য়কে নোটিস পাঠাল ইডি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.