Malbazar: স্বামীকে জেরা করতেই ফাঁস হল রহস্য, জঙ্গলে মাটি খুঁড়ে উদ্ধার গৃহবধূর দেহ

স্ত্রী নিখোঁজ হওয়ার পর থেকেই বেপাত্তা ছিল স্বামী মিঠুন ওড়িয়া

Updated By: Jan 30, 2022, 08:03 PM IST
Malbazar: স্বামীকে জেরা করতেই ফাঁস হল রহস্য, জঙ্গলে মাটি খুঁড়ে উদ্ধার গৃহবধূর দেহ

নিজস্ব প্রতিবেদন: গৃহবধূর পরিবারের তরফে পুলিসে অভিযোগের পরই গ্রেফতার করা হয় স্বামীকে। আর তাতেই গৃহবধূর নিখোঁজ রহস্যের সমাধান হল। গভীর জঙ্গলে মাটি খুঁড়ে উদ্ধার হল গৃহবধূর পচাগলা দেহ। মালবাজারের লাটাগুড়ির ডাঙ্গাপাড়ায় ঘটনা।

টানা ৫ দিন নিখোঁজ ছিলেন মালবাজারের(Malbazar) ক্রান্তি ব্লকের ডাঙ্গাপাড়ার বাসিন্দা ও পেশায় দিনমজুর মিঠুন ওড়িয়ার স্ত্রী সঞ্চারিয়া ওরাওঁ। গত ২৫ জানুয়ারির পর আর তার খোঁজ পাচ্ছিলেন না প্রতিবেশীরা। এনিয়ে ক্রান্তি ফাঁড়িতে লিখিত অভিযোগ করে গূহবধূর পরিবার।

এদিকে, স্ত্রী নিখোঁজ হওয়ার পর থেকেই বেপাত্তা ছিল স্বামী মিঠুন ওড়িয়া। অভিযাগ পেয়েই শনিবার সন্ধেয় বড়দিঘি চা বাগান থেকে মিঠুনকে গ্রেফতার করে পুলিস। জেরা করতেই বেরিয়ে আসে সবকিছু। মিঠুন স্বীকার করে, সে-ই স্ত্রীকে খুন করে জঙ্গলে মাটিচাপা দিয়েছে।

আরও পড়ুন-'তোমাকে ভালবাসি', বৌদিকে প্রেমের প্রস্তাব দিয়ে প্রত্যাখ্যান! অবসাদে চরম পদক্ষেপ 'দেওর'-এর

রবিবার সকালে ক্রান্তির(Kranti) বিডিও প্রবীর কুমার সিনহা, মাল এসডিপিও রবিন থাপা, ক্রান্তি ফাঁড়ির পুলিস আধিকারিক সুব্রত গুণ অভিযুক্তকে নিয়ে লাটাগুড়ির জঙ্গলে যান। জঙ্গলের সুর শ্রুতি ৫ নম্বর কম্পার্টমেন্ট থেকে মাটি খুঁড়ে উদ্ধার হয় ওই মহিলার মৃতদেহ। পুলিস আধিকারিক রবিন থাপা জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য জলপাইগুড়ি সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.