Malbazar: ভোররাতে শহরে ঢুকে পড়ল বাইসন, ঘাতক পশুর হামলায় ঘটনাস্থলেই মৃত্যু গৃহবধূর

বাইসনটিকে ঘুমপাড়ানি গুলি করে অচৈতন্য করা হয়

Updated By: Aug 13, 2021, 11:40 PM IST
Malbazar: ভোররাতে শহরে ঢুকে পড়ল বাইসন, ঘাতক পশুর হামলায় ঘটনাস্থলেই মৃত্যু গৃহবধূর

নিজস্ব প্রতিবেদন: বাইসনের হামলায় মৃত্যু হল এক মহিলার। শুক্রবার ঘটনাটি ঘটেছে ভোরে মাল শহরের পাশে ক্ষুদিরাম পল্লী এলাকায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত ওই মহিলার নাম সীতা দেবীপ্রসাদ(৫৪)। মাল শহরের ১২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। এদিন সকালে সীতাদেবী ওই এলাকায় ফুল তুলতে গিয়েছিলেন। হঠাৎ করে তিনি বাইসনের আক্রমণের মুখে পড়ে যান। বাইসনের হামলায় রক্তাক্ত হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় সীতাদেবীর। সাতসকালে ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়।

আরও পড়ুন-Diamond Harbour:  বিয়েবাড়ি যাওয়ার পথে ফের দু্র্ঘটনা, মৃত ৫  

গরুমারা বন্যপ্রাণ বিভাগের আওতাধীন মালবাজার স্কোয়াড, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করে। ছুটে আসে এলাকার পরিবেশ প্রেমী সংস্থা মাউন্টেইন অ্যান্ড টেকার্স এর কর্মীরা। তারা এসে মানুষজন কে দূরে সরিয়ে দেয়।

জলপাইগুড়ি থেকে বন্যপ্রাণ বিভাগের বিশেষ দল এলাকায় আসে। বাইসনটিকে ঘুমপাড়ানি গুলি করে অচৈতন্য করা হয়। বাইসনটিকে এখন লাটাগুড়িতে নিয়ে যাওয়া হয়েছে। পাশাপাশি মৃত মহিলার দেহ ময়না তদন্তের জন্য জলপাইগুড়ি পাঠানো হচ্ছে।

আরও পড়ুন-Mukul: তৃণমূল জিজ্ঞেস করলে তৃণমূল বলব, বিজেপির দরকার হলে বিজেপি বলব 

মেটেলি ব্লকের বিধান নগর গ্রাম পঞ্চায়েতের প্রধান নীতেন রায় বলেন, ‘বিশালদেহী বাইসনটি লাটাগুড়ি বনাঞ্চল থেকে বেরিয়ে বিধাননগর গ্রাম পঞ্চায়েতের ঝিরকধুরা, পণ্ডিত পাড়া ইত্যাদি এলাকা ঘোরে। পরে সেটি মাল নদী পেরিয়ে ঘন জনবসতিপূর্ণ ক্ষুদিরাম পল্লী এলাকায় ঢুকে পড়ে। 

স্থানিয়দের বক্তব্য এই প্রথম মালবাজার শহরে ঢুকে পড়ল বাইসন। আর এতে আতঙ্কিত এলাকার মানুষ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.