Gaighata: চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মঘাতী প্রেমিক, সব রোষ গিয়ে পড়ল গৃহবধূর উপরে

এই ঘটনা নিয়ে ইছাপুর ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের প্রধান সিমা মণ্ডল বলেন, 'যে ঘটনা ঘটছে সেটা নিন্দনীয়। গোটা ঘটনা আমরা পুলিসকে জানিয়েছি। পুলিস তদন্ত করে ব্যবস্থা নেবে।'  

Updated By: Sep 30, 2021, 03:07 PM IST
Gaighata: চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মঘাতী প্রেমিক, সব রোষ গিয়ে পড়ল গৃহবধূর উপরে

নিজস্ব প্রতিবেদন: প্রতিবেশী এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল গ্রামের গৃহবধূর। সেই যুবক আত্মঘাতী হতেই সব রোষ গিয়ে পড়ল গৃহবধূর উপরে। গাছে বেঁধে বেধড়ক মারধরের পাশাপাশি কেটে নেওয়া হল মহিলার চুল।পাড়ার মহিলাদের অভিযোগ, ওই গৃহধূর কারণেই আত্মঘাতী হয়েছে ওই তরুণ। বৃহস্পতিবার ওই ঘটনায় তুমুল উত্তেজনা সৃষ্টি হল উত্তর ২৪ পরগনার গাইঘাটায়।

আরও পড়ুন-Jalpaiguri: জ্বর-শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে, জলপাইগুড়িতে একদিনে মৃত ২ শিশুর

বৃহস্পতিবার ভোরে ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হয় সুজয় মজুমদার নামে এক যুবক। সকালে বড়াল রেল গেট এলাকায় সুজয়ের তালগোল পাকানো মৃতদেহ দেখতে পায় স্থানীয়রা। খবর দেওয়া হয় পুলিসে। সুজয়ের মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই তোলপাড় শুরু হয় অভিযুক্ত গৃহবধূর পাড়ায়। তার বাড়িতে এসে হাজির হন ওই গৃবধূর পড়শি মহিলারা। এরপর তাকে বাড়ি থেকে বের করে বেধড়ক মারধর করা হয়। বাঁধা হয় একটি গাছে। এখানেই শেষ নয়, তার চুলও কেটে নেন মহিলারা। পাশাপাশি, গলায় জুতোর মালাও পরিয়ে দেওয়া হয়। খবর পেয়ে গাইঘাটা থানার পুলিস এসে ওই মহিলাকে উদ্ধার করে।

আরও পড়ুন-NEET-PG: ডাক্তারির স্নাতকোত্তরে দুই প্রবেশিকাতেই দেশের সেরা বাঙালি চিকিত্সক অমর্ত্য  

নির্যাতিতা গৃহবধূর প্রতিবেশীদের অভিযোগ, মৃত যুবক তার মায়ের একমাত্র সন্তান। অনেক কষ্টে তাকে বড় করেছেন। এখন ওই গৃহবধূ যুবকের মাথা চিবিয়ে খাচ্ছিল ওই গৃহবধু। এর আগেও এলাকার এক প্রতিবন্ধী যুবকের সঙ্গে মহিলার সম্পর্ক ছিল। এছাড়াও এলাকার আরও অনেকের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল ওই গৃহবধূর। সুজয়ের মৃত্যু জন্য একমাত্র দায়ী সে। তাই এই শাস্তি।

এই ঘটনা নিয়ে ইচাপুর ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের প্রধান সিমা মণ্ডল বলেন, 'যে ঘটনা ঘটছে সেটা নিন্দনীয়। গোটা ঘটনা আমরা পুলিসকে জানিয়েছি। পুলিস তদন্ত করে ব্যবস্থা নেবে।'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.