Katwa Murder: মাত্র ৫ ফুট জায়গা নিয়ে বিবাদ, প্রতিবেশীর হামলায় প্রাণ গেল গৃহবধূর

অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে কাটোয়া থানার পুলিস

Updated By: Jun 13, 2022, 04:14 PM IST
Katwa Murder: মাত্র ৫ ফুট জায়গা নিয়ে বিবাদ, প্রতিবেশীর হামলায় প্রাণ গেল গৃহবধূর

সন্দীপ ঘোষ চৌধুরী: বাড়ি লাগোয়া একটি জায়গা নিয়ে বিবাদের জেরে প্রাণ গেল এক গৃহবধূর। জখম একই পরিবারের এক মহিলা-সহ  তিন সদস্য। অভিযোগ উঠেছে প্রতিবেশীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে কাটোয়া থানার বেলেঘাটা গ্রামে। ঘটনার পর থেকেই অভিযুক্ত মানিক রাজোয়ার-সহ গোটা পরিবার গ্রামছাড়া।

রবিবার রাতেই জখম ঝড়ু রাজোয়ার এবং পুষ্প রাজোয়ারকে কাটোয়া মহকুমা হাসপাতালে ভরতি করা হয়। গুরুতর আহত লক্ষী রাজোয়ারকে(৩২)  বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়। বর্ধমান যাওয়ার পথে মৃত্যু হয় লক্ষীর।

নিহতের পরিবার ও পুলিস সূত্রে খবর, বাড়ির পাশে একটি ৫ ফুট জায়গার দখলদারি নিয়ে মানিক রাজোয়ারের সঙ্গে সঞ্জিত রাজোয়ারের দীর্ঘদিনের  গণ্ডগোল। রবিবার মানিক রাজোয়ারের সঙ্গে সঞ্জিত রাজোয়ারের জায়গা নিয়ে বচসা হয়। প্রতিবেশীরা তখন তাদের থামিয়ে দিলেও রাতে বাড়ি ফিরে ফের দুই জনের  মধ্যে ফের বচসা শুরু হয়। মানিক রাজোয়ার আচমকায় সঞ্জিতের উপর চড়াও হলে লক্ষী রাজোয়ার সঞ্জিতকে বাঁচাতে গেলে মানিক পিছন থেকে হাঁসুয়া দিয়ে আক্রমণ করে বলে অভিযোগ। ঝড়ু রাজোয়ার, পুষ্প রাজোয়ার ও রাবণ রাজোয়ারকে ও মানিক ধারালো অস্ত্র নিয়ে আক্রমণ করে বলে অভিযোগ। লক্ষীকে কোমরে ও হাতে কোপানো হয়।

আশঙ্কাজনক অবস্থায় লক্ষী রাজোয়ার(৩২)কে কাটোয়া মহকুমা হাসপাতালে আনার পর চিকিৎসকরা বর্ধমান রেফার করেন। ঝড়ু ও পুষ্পকে হাসপাতালে ভরতি করা হয়। সঞ্জিত এবং মানিক রাজোয়ার রেলের ঠিকাদারের অধীনে শ্রমিকের কাজ করে। অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে কাটোয়া থানার পুলিস। 

আরও পড়ুন-স্বামীকে 'ঘুম পাড়িয়ে' নিত্য পরকীয়া! শেষে পথের কাঁটা সরাতে ভয়ঙ্কর কান্ড স্ত্রীর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.