বহু চেষ্টা করেও ফেরাতে পারেননি স্বামীকে, ২ সন্তানকে নিয়ে গায়ে আগুন দিলেন গৃহবধূ

ওই ঘটনার পর দীপক মণ্ডল পলাতক। বাড়িছাড়া তার বাবা-মাও

Updated By: Feb 19, 2022, 05:54 PM IST
বহু চেষ্টা করেও ফেরাতে পারেননি স্বামীকে, ২ সন্তানকে নিয়ে গায়ে আগুন দিলেন গৃহবধূ

নিজস্ব প্রতিবেদন: বহুদিন ধরেই চলছিল অশান্তি। সেই অশান্তির ভয়ঙ্কর পরিণত হল শনিবার সকালে। নিজে গায়ে আগুন তো দিলেনই, সঙ্গে নিলেন দুই শিশু সন্তানকেও। পাবিবারিক অশান্তির জেরে প্রাণ গেল তিন জনের। দক্ষিণ ২৪ পরগনায় মইপীঠের ঘটনা।

পুলিস ও স্থানীয় সূত্রে খবর, বছর দশেক আগে কুলতুলি ব্লকের মইপীঠের বিনোদপুরের দীপক মণ্ডলের বিয়ে হয়েছিল ভুবনেশ্বরীর বাসিন্দা বুল্টি হালদারের। তাদের ৫ বছর ও ৪ বছরের দুটি সন্তানও রয়েছে।  বিয়ের কিছুদিন পর থেকেই অশান্তির শুরু। এনিয়ে আত্মীয়রা বসে সমাধানের চেষ্টা করা হলেও তা মেটেনি। 

অভিযোগ, দীপক মণ্ডলের সঙ্গে এলাকার এক মহিলার বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল। তা নিয়েই স্বামী-স্ত্রীর মধ্য়ে অশান্তি হতো প্রায়ই। সমস্য়া মেটানোর জন্য দুজনের পরিবার একাধিকবার বসছে। গতকালও এনিয়ে বৈঠক হয়। কিন্তু কোনও সমাধান সূত্রে মেলেনি। শনিবার সকালে বাপের বাড়িতে নিজের ঘরে ঢুকে গায়ে আগুন দেন বুল্টি(২৮)। সঙ্গে নেন দুই সন্তান সায়ন ও মণিকাকে। আগুনে পুড়ে মৃত্যু হয় তিনজনেরই।

ওই ঘটনার পর দীপক মণ্ডল পলাতক। বাড়িছাড়া তার বাবা-মাও। ঘটনার তদন্তে নেমেছে মইপীঠ কোস্টাল থানার পুলিস।

আরও পড়ুন-  পুরভোটের আগে উত্তপ্ত দিনহাটা, তৃণমূল প্রার্থীর স্বামীকে লক্ষ্য করে চলল 'গুলি

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.