বরের সঙ্গে ঝগড়া করে বাপের বাড়ি যাচ্ছিলেন গৃহবধূ, পথে ধর্ষণ করল প্রতিবেশী যুবক

গৃহবধূর অভিযোগ, কিছুদূর যাওয়ার পর ফাঁকা জায়গায় জঙ্গলে মোটরসাইকেল দাঁড় করিয়ে তাঁকে ধর্ষণ করে হালিম মণ্ডল। প্রাণভয়ে চুপ করে ছিলেন গৃহবধূ। 

Updated By: Jul 28, 2019, 05:19 PM IST
বরের সঙ্গে ঝগড়া করে বাপের বাড়ি যাচ্ছিলেন গৃহবধূ, পথে ধর্ষণ করল প্রতিবেশী যুবক

নিজস্ব প্রতিবেদন: প্রতিবেশী বউদিকে বাপের বাড়ি পৌঁছে দেওয়ার নাম করে নিয়ে গিয়ে মাঝ রাস্তায় ধর্ষণের অভিযোগ। গ্রেফতার এক যুবক। ধৃতের নাম হালিম মণ্ডল (২৬) বলে জানিয়েছে পুলিস। ঘটনা উত্তর ২৪ পরগনার অশোকনগর থানা এলাকার বিড়ার। 

 

নির্যাতিতা জানিয়েছেন, গত ২৬ জুলাই রাতে স্বামীর সঙ্গে ঝগড়া করে বাপের বাড়ির উদ্দেশ্যে রওনা দেন তিনি। বিড়ার জয়পুল এলাকায় শ্বশুরবাড়ি তাঁর। সেখান থেকে হেঁটেই পারডাঙায় বাপের বাড়ি রওনা হন তিনি। কিছুদূর এগোতেই দেখা হয় হালিমের সঙ্গে। বাপের বাড়ি পৌঁছে দেবে বলে গৃহবধূকে মোটরসাইকেলের পিছনের সিটে তুলে নেয় সে। 

গৃহবধূর অভিযোগ, কিছুদূর যাওয়ার পর ফাঁকা জায়গায় জঙ্গলে মোটরসাইকেল দাঁড় করিয়ে তাঁকে ধর্ষণ করে হালিম মণ্ডল। প্রাণভয়ে চুপ করে ছিলেন গৃহবধূ। এর পর তাঁকে বাপের বাড়ি পৌঁছে দেয় হালিমই। 

বৃষ্টি শুরু হতেই দিঘায় জালে উঠল ১২ টন ইলিশ, মিলছে ৫০০ থেকে ৬০০ টাকায়

শনিবার অশোকনগর থানায় হালিম মণ্ডলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেন নির্যাতিতা। রাতেই  হালিম মণ্ডলকে গ্রেফতার করে পুলিস। রবিবার তাকে বারাসত আদালতে পেশ করা হলে বিচারক ২ দিনের পুলিস হেফাজতের নির্দেশ দিয়েছেন। 

.