দোলের আগে চা-বাগান থেকে উদ্ধার আসল জিনিস..

প্রথমে ঝুপড়িতে যাওয়া মাত্রই, পুলিসকে দেখে স্থানীয়দের মধ্যে গুঞ্জন শুরু হয়। স্থানীয়দের মধ্যেই চলতে থাকে নিজেকে আড়াল চরম প্রয়াস। তাতেই আরও ভালোভাবে নিশ্চিত হয় পুলিস। একটি ঝুপড়িতে হানা দিতেই ফাঁস হয় সব কিছু।

Updated By: Feb 28, 2018, 10:41 AM IST
দোলের আগে চা-বাগান থেকে উদ্ধার আসল জিনিস..

নিজস্ব প্রতিবেদন:  খবর আগে থেকেই ছিল। সেই মতো দোলের আগেই জলপাইগুড়ির বিভিন্ন চা বাগান গুলিতে অভিযান চালাল পুলিস। লেবার লাইনের ঝুপড়িতেই স্টক থেকে চক্ষু চড়কগাছ পুলিসের। উদ্ধার প্রায় ১০০০ লিটার বে আইনি দেশি ও ভূটান মদ ও হাড়িয়া।

বসন্ত উৎসবের আগে রায়পুর, করলাভ্যালি সহ বিভিন্ন চা বাগানের লেবার লাইনে চোলাই মদের বিরুদ্ধে বিশেষ অভিযান চালিয়ে বড় সাফল্য পেলো জেলা আবগারি দপ্তর। গোপন সুত্রে খবর পেয়ে জলপাইগুড়ি  জেলার সদর ব্লক ও রাজগঞ্জ ব্লকের বিভিন্ন চাবাগানে  অভিযান চালায় জলপাইগুড়ি আবগারি দপ্তরের সদর সার্কেল।

প্রথমে ঝুপড়িতে যাওয়া মাত্রই, পুলিসকে দেখে স্থানীয়দের মধ্যে গুঞ্জন শুরু হয়। স্থানীয়দের মধ্যেই চলতে থাকে নিজেকে আড়াল চরম প্রয়াস। তাতেই আরও ভালোভাবে নিশ্চিত হয় পুলিস। একটি ঝুপড়িতে হানা দিতেই ফাঁস হয় সব কিছু। পাশাপাশি আরও বেশ কয়েকটি ঝুপড়িতে তল্লাশি চালিয়ে এই প্রচুর পরিমাণ মদ উদ্ধার করে পুলিস।  

শুধু তাই নয়, চোলাই মদের পাশাপাশি প্রচুর মদ তৈরির উপকরন বাজেয়াপ্ত করা হয়েছে বলে জানিয়েছেন জলপাইগুড়ি আবগারি দপ্তরের সদর  সার্কেল ওসি দেবী  প্রসাদ  দাস।

.