ছাত্রীর সঙ্গে অশালীন আচরণ, গৃহশিক্ষককে রাস্তায় ফেলে মার এলাকাবাসীর

পড়ানোর অছিলায় নবম শ্রেণির এক ছাত্রীর শ্লীলতাহানি করেন গৃহশিক্ষক। অভিযুক্ত শিক্ষককে রাস্তায় ফেটে বেধড়ক পেটাল এলাকাবাসী।

Updated By: Oct 23, 2019, 06:09 PM IST
ছাত্রীর সঙ্গে অশালীন আচরণ, গৃহশিক্ষককে রাস্তায় ফেলে মার এলাকাবাসীর

নিজস্ব প্রতিবেদন : গৃহশিক্ষকের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ। অভিযুক্ত শিক্ষককে রাস্তায় ফেটে বেধড়ক পেটাল এলাকাবাসী। ঘটনাটি ঘটেছে কোচবিহারের দিনহাটায় ওকরাবাড়ি এলাকায়। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। তবে তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ মিথ্যা বলে দাবি করেছে অভিযুক্ত শিক্ষক।

অভিযুক্ত গৃহশিক্ষকের নাম সাজিনুর রহমান ওরফে সেলিম মাস্টার। অভিযোগ, পড়ানোর অছিলায় নবম শ্রেণির এক ছাত্রীর শ্লীলতাহানি করেন তিনি। বেশ কিছুদিন ধরেই ওই ছাত্রীর সঙ্গে অভব্য ব্যবহার করছিলেন তিনি। গত শনিবারও একই ঘটনার পুনরাবৃত্তি ঘটে। প্রথমে চেপে থাকলেও, পরে বাড়ির লোককে সব কথা খুলে বলে ওই ছাত্রী। আর তারপরই অভিযুক্ত শিক্ষককে ধরে বেধড়ক মারধর করেন স্থানীয় বাসিন্দারা। কার্যত বিবস্ত্র করে দেওয়া হয় তাঁকে। জামাকাপড় ছিঁড়ে ফেলা হয়। কিল, চড়, লাথি, ঘুষি কিছুই বাদ যায়নি।

তবে এই ঘটনা কোনও বিচ্ছিন্ন ঘটনা নয়। এর আগেও এরকম একাধিক অভিযোগ সামনে এসেছে। শিক্ষকের হাতে যৌন হেনস্থার শিকার হতে হয়েছে পড়ুয়াদের। এর আগে ব্যায়াম শেখানোর নামে দিনের পর দিন ধরে ছাত্রীদের শ্লীলতাহানি করার অভিযোগ উঠেছিল এক শিক্ষকের বিরুদ্ধে। সেই ঘটনাটি ঘটেছিল পূর্ব মেদিনীপুরের এগরায় একটি প্রাথমিক বিদ্যালয়ে।

আরও পড়ুন, ডিভোর্সের মামলার মধ্যেই স্বামীর বন্ধুর সঙ্গে ঘনিষ্ঠতা যুবতীর, মর্মান্তিক পরিণতি প্রেমিকের

অভিযোগ ওঠে দীর্ঘদিন ধরে যোগাসন শেখানোর নামে ছাত্রীদের সঙ্গে যৌন হেনস্থা করছেন ওই শিক্ষক। ব্যায়াম শেখানোর নামে ছাত্রীদেরকে কোলে বসান অভিযুক্ত শিক্ষক। নানাভাবে তাদের যৌন হেনস্থা করেন তিনি। দিনের পর দিন ধরে স্কুলের মধ্যেই চলছিল এ জিনিস। যদিও অভিযুক্ত শিক্ষকের দাবি করেন, তাঁর নামে মিথ্যা অভিযোগ করা হচ্ছে। তাঁকে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে।

.