চেন্নাইয়ের হোটেলের ঘর থেকে উদ্ধার হিন্দমোটরের যুবকের ঝুলন্ত দেহ

নিজস্ব প্রতিবেদন : হোটেলের ঘরে রহস্যমৃত্যু যুবকের। ঘর থেকে উদ্ধার হল যুবকের ঝুলন্ত দেহ। চেন্নাইয়ের হোটেল থেকে উদ্ধার হল হিন্দমোটরের বাসিন্দা এক যুবকের ঝুলন্ত দেহ। মৃতের নাম ভিক্টর রায়। বয়স ৩১ বছর।

জানা গিয়েছে, হিন্দমোটরের ধর্মতলা এলাকার বাসিন্দা ছিলেন ভিক্টর রায়। বাবা প্রাক্তন পুলিস কর্মী ভাস্কর রায়। দু বছর আগে অ্যামাজনে চাকরি পান ভিক্টর রায়। বছর দুয়েক অ্যামাজনে চাকরি করার পর সম্প্রতি তিনি একটি অন্য কোম্পানিতে যোগ দেন। সবে তিন চারদিন নতুন কোম্পানিতে যোগ দিয়েছিলেন ভিক্টর। এরমধ্যেই হোটেলের ঘর থেকে ঝুলন্ত দেহ উদ্ধার হওয়ায় হতভম্ব পরিবার থেকে আত্মীয়স্বজনরা।

বাড়িতে আছেন বৃৃদ্ধ বাবা, অসুস্থ মা। পরিবারের দাবি, ভিক্টর কোনওভাবেই আত্মহত্যার সিদ্ধান্ত নিতে পারে না। শুক্রবারও বাড়ির লোকেদের সঙ্গে তাঁর কথা হয়েছিল। কিন্তু তখন তাঁর সঙ্গে কথা বলে একবারের জন্যেও মনে হয়নি যে সে অবসাদে রয়েছে বা কোনও সমস্যায় রয়েছে। এরপরই শনিবার রাতে চেন্নাই পুলিস হিন্দমোটরের বাড়িতে ফোন করে ভিক্টরের মৃত্যুর খবর জানায়।

আরও পড়ুন, 'সকালে মুখ্যমন্ত্রীর ছবির সামনে ২ মিনিট দাঁড়ালে অদ্ভুত শক্তি পাবেন', দাবি আবেগতাড়িত বিডিওর

পুলিস জানিয়েছে, চেন্নাইয়ের একটি হোটেলের রুম থেকে ভিক্টরের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। হোটেলের ঘরের দরজা ভিতর থেকে বন্ধ ছিল। পুলিস দরজা ভেঙে ঝুলন্ত দেহ উদ্ধার করে। জানা যাচ্ছে, এক বন্ধুর সঙ্গে হোটেলে গিয়েছিল ভিক্টর। হোটেলের সিসিটিভি ক্যামেরায় সেই ছবি ধরাও পড়েছে। পরিবারের লোকের দাবি, ভিক্টরের মৃত্যু কোনও স্বাভাবিক ঘটনা নয়। সিসিটিভি ক্যামেরা থেকে পাওয়া ফুটেজের ভিত্তিতে তদন্তের দাবি জানিয়েছে পরিবার।

English Title: 
Hindmotor youth's hanging body recovered from chennai hotel room
News Source: 
Home Title: 

চেন্নাইয়ের হোটেলের ঘর থেকে উদ্ধার হিন্দমোটরের যুবকের ঝুলন্ত দেহ

চেন্নাইয়ের হোটেলের ঘর থেকে উদ্ধার হিন্দমোটরের যুবকের ঝুলন্ত দেহ
Yes
Is Blog?: 
No
Section: