মোর্চার বনধের তৃতীয় দিনে অনেকটাই ছন্দে পাহাড়

গোর্খা জনুমক্তির মোর্চার ডাকা সরকারি অফিস ও ব্যাঙ্ক বনধের তৃতীয় দিনে অনেকটাই ছন্দে পাহাড়। খুলেছে স্কুল-কলেজ-দোকানপাট। রাস্তায় যানবাহনও চোখে পড়েছে ভালোই। তবে, পাহাড়ের সবকটি সরকারি অফিসের সামনে এদিন ছিল নিশ্চিদ্র নিরাপত্তা। পুলিসের পাশাপাশি মোতায়েন ছিল  RAF ও CRPF।  দার্জিলিং জেলাশাসকের অফিসে মুড়ে ফেলা হয় কড়া নিরাপত্তার চাদরে। যদিও, উপস্থিতির হার যথেষ্ট কম।

Updated By: Jun 14, 2017, 06:47 PM IST
মোর্চার বনধের তৃতীয় দিনে অনেকটাই ছন্দে পাহাড়

ওয়েব ডেস্ক: গোর্খা জনুমক্তির মোর্চার ডাকা সরকারি অফিস ও ব্যাঙ্ক বনধের তৃতীয় দিনে অনেকটাই ছন্দে পাহাড়। খুলেছে স্কুল-কলেজ-দোকানপাট। রাস্তায় যানবাহনও চোখে পড়েছে ভালোই। তবে, পাহাড়ের সবকটি সরকারি অফিসের সামনে এদিন ছিল নিশ্চিদ্র নিরাপত্তা। পুলিসের পাশাপাশি মোতায়েন ছিল  RAF ও CRPF।  দার্জিলিং জেলাশাসকের অফিসে মুড়ে ফেলা হয় কড়া নিরাপত্তার চাদরে। যদিও, উপস্থিতির হার যথেষ্ট কম।

২৪ ঘণ্টার ক্যামেরায় ধরা পড়েছে সেই ছবি। আবগারি দফতরে তালা ঝুলতে দেখা গেলেও ভূমি ও ভূমি রাজস্ব, ভূমি সংস্কার, এবং নির্বাচন দফতরে কর্মী সংখ্যা হাতে গোনা। পাহাড়ের অন্যান্য সরকারি দফতরেও এক ছবি। যারা এসেছেন তাঁরাও যথেষ্ট উদ্বিগ্ন। (আরও পড়ুন- গান পয়েন্টে গণধর্ষণ)

.