Hanskhali: হাঁসখালিতে নাবালিকার রহস্যমৃত্য়ুর ঘটনায় চাঞ্চল্যকর দাবি হাতুড়ে ও শ্মশানকর্মীর

 হাঁসখালি ধর্ষণকাণ্ডে ইতিমধ্যেই দ্বিতীয় জনস্বার্থ মামলা দায়ের হয়েছে কলকাতা হাইকোর্টে। মামলা দায়েরের অনুমতি দেন প্রধান বিচারপতি। 

Updated By: Apr 11, 2022, 01:32 PM IST
Hanskhali: হাঁসখালিতে নাবালিকার রহস্যমৃত্য়ুর ঘটনায় চাঞ্চল্যকর দাবি হাতুড়ে ও শ্মশানকর্মীর
ছবিটি প্রতীকী

নিজস্ব প্রতিবেদন: হাঁসখালিতে নাবালিকার রহস্যমৃত্য়ুর ঘটনায় সামনে এল বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য। এই ঘটনায় হাতুড়ে ডাক্তার সমীর কর্মী বিশ্বাস দাবি করেছেন, "ভোর ৪টে নাগাদ আমার কাছে আসে। তলপেটে ব্যথার জন্য ওষুধ চায়। ব্যথার ওষুধ দিই আমি। কিন্তু পরে জানতে পারি, ওষুধ খাওয়ার আগেই ওই নাবালিকার মৃত্যু হয়েছে।" অন্যদিকে, এক শ্মশানকর্মী করুণা বাউলি দাবি করেছেন যে, মৃতার পরিবার কোনও ডেথ সার্টিফিকেট দেখাতে পারেনিৎ ডেথ সার্টিফিকেট ছাড়াই ওই নাবালিকার দেহ দাহ করা হয়।

প্রসঙ্গত, হাঁসখালিতে নাবালিকার রহস্যমৃত্যুর ঘটনায় ইতিমধ্যেই তোলপাড় রাজ্য। ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এই ঘটনায়। জন্মদিনের পার্টিতে ডেকে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে বন্ধুর বিরুদ্ধে। অভিযুক্ত বন্ধু সোহেল গয়ালিকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিস। এই ঘটনায় মৃতার পরিবার অভিযোগ করেছে যে, ঘটনার কথা প্রথমে কাউকে জানাতে বারণ করা হয়েছিল। তারপর মেয়ের মৃত্যুর পর অভিযুক্তের পরিবারের চাপে তড়িঘড়ি দেহ দাহ করা হয়। গত সোমবার বিকেলে ঘটনাটি ঘটে নদিয়ার হাঁসখালি থানার গাজনা এলাকায়। শনিবার এনিয়ে থানায় অভিযোগ করা হয়। 

উল্লেখ্য, হাঁসখালি ধর্ষণকাণ্ডে ইতিমধ্যেই দ্বিতীয় জনস্বার্থ মামলা দায়ের হয়েছে কলকাতা হাইকোর্টে। মামলা দায়েরের অনুমতি দেন প্রধান বিচারপতি। আগামিকাল মঙ্গলবার মামলাটির শুনানির সম্ভাবনা রয়েছে। হাঁসখালি কাণ্ডে একটি মামলা করেছেন আইনজীবী অনিন্দ্য সুন্দর দাস। আরেকটি মামলা দায়ের করেন সুস্মিতা সাহা দত্ত। অন্যদিকে, আজ নির্যাতিতা নাবালিকার পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করবেন বিজেপি নেত্রী অর্চনা মজুমদার। 

আরও পড়ুন, 'আজ না হয় কাল, কোমরে দড়ি বেঁধে নিয়ে যাবে', CBI দফতরে হাজিরা নিয়ে অনুব্রতকে নিশানা দিলীপের

Ram Navami: রামনবমীতে ভাটপাড়া থানার সামনে অস্ত্র হাতে মিছিলের অভিযোগ, শাস্তির হুঁশিয়ারি পুলিসের

Magrahat Murder Case: গুলির পর কোপ, দেহ লোপাটে টুকরো করে কাটার পরিকল্পনা! মগরাহাট খুনে ধৃতের বয়ানে 'স্তম্ভিত' পুলিস

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.