ঘন্টার পর ঘন্টা বন্ধ থাকছে রেলগেট, দুর্ভোগ এড়াতে ফ্লাইওভারের দাবি গুসকরার মানুষের

রেলগেটের জন্য ঘণ্টার পর ঘণ্টা থমকে থাকছে শহরের গতি। গুসকরা দিয়ে প্রতিদিন যাচ্ছে ৩৮টি যাত্রীবাহী ট্রেন, রয়েছে মালগাড়িও। আর এই ট্রেনের জন্য ঘন্টার পর ঘন্টা বন্ধ থাকছে রেলগেট। স্থানীয় বাসিন্দারা বলছেন অবলম্বে তৈরি করা হোক ফ্লাইওভার।

Updated By: Apr 27, 2017, 09:10 AM IST
ঘন্টার পর ঘন্টা বন্ধ থাকছে রেলগেট, দুর্ভোগ এড়াতে ফ্লাইওভারের দাবি গুসকরার মানুষের

ওয়েব ডেস্ক: রেলগেটের জন্য ঘণ্টার পর ঘণ্টা থমকে থাকছে শহরের গতি। গুসকরা দিয়ে প্রতিদিন যাচ্ছে ৩৮টি যাত্রীবাহী ট্রেন, রয়েছে মালগাড়িও। আর এই ট্রেনের জন্য ঘন্টার পর ঘন্টা বন্ধ থাকছে রেলগেট। স্থানীয় বাসিন্দারা বলছেন অবলম্বে তৈরি করা হোক ফ্লাইওভার।

সিঙ্গল লাইন ডবল হয়েছে। বেড়েছে লোকাল, এক্সপ্রেস, মেল ট্রেনের সংখ্যা। বেড়েছে জনসংখ্যা, বেড়েছে গাড়ি।  কিন্তু রেলগেটের জন্য যে দুর্ভোগ সেকালেও যেমন ছিল এখনও তেমন। বরং বলা ভাল দুর্ভোগ বেড়েছে অনেক বেশি।

আসানসোল-কাটোয়া,আসানসোল-কৃষ্ণনগর গামী সব বাসই ইলমবাজার রোড ধরে গুসকরার ওপর দিয়ে যায়। আদতে দুর্গাপুর এক্সপ্রেসওয়ে কিম্বা বর্ধমান-সিউড়ি সড়ক যেতে হলে পেরোতে হবে এই রেল গেট। আর এখানেই বিপদ।

একবার রেলগেট পড়লে যানজট গোটা গুসকরা শহরকেই যেন স্তব্ধ করে দেয়। রেলগেটের কারণে স্থানীয় ভাবে নাকাল হন সত্তরটি গ্রামের মানুষ। গুসকরা পুরসভা চেয়ারম্যান বলছেন রেলের সঙ্গে কথা হয়েছে ফ্লাইওভার তৈরির। কিন্তু এখনও কাজ শুরু হয়নি।

.