কথা না শোনায় সরকারি অফিসারকে রাস্তায় ফেলে পেটাল তৃণমূল নেতা

Updated By: Oct 7, 2017, 11:19 AM IST

ওয়েব ডেস্ক : কথা মতো কাজ না করার সাজা। সরকারি অফিসারকে রাস্তায় ফেলে পেটানো হল। অভিযুক্ত স্থানীয় তৃণমূল নেতা তথা পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ। এঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে গোঘাটের রঘুবাটি এলাকায়। মাথায় গুরুতর আঘাত পেয়ে, আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি রঘুবাটি পঞ্চায়েতের রেভিনিউ ইন্সপেক্টর শিশির মুখার্জি। আর অভিযুক্ত তৃণমূল নেতা বিজয় রায় গোঘাট ১ নম্বর পঞ্চায়েত সমিতির পূর্ত কর্মাধ্যক্ষ।

কয়েক মাস আগে রেভিনিউ ইন্সপেক্টর পদে অবসর নিলেও, লোক সঙ্কটের কারণে শিশির মুখার্জিকেই কাজ চালিয়ে যেতে বলা হয়েছিল। অভিযোগ, কাল তাঁকে পথেই প্রথমে আটকান বিজয় রায়। কেন তাঁর কথা মতো, তাঁর পছন্দের তালিকাভুক্তদের পাট্টা দেওয়া হয়নি, এর জবাব চান তৃণমূল নেতা। বিষয়টির দায়িত্ব BLRO-র, তিনি কিছুই জানেন না, বৃদ্ধ ওই সরকারি অফিসার একথা বলতেই শুরু হয় মার। ঘটনাস্থলেই জ্ঞান হারান শিশির মুখার্জি। তাঁকে প্রথমে গোঘাট হাসপাতাল ও পরে আরামবাগ হাসপাতালে ভর্তি করা হয়।

আরও পড়ুন, পুরনো শত্রুতার জের? বাড়িতে ডেকে ইট দিয়ে থেঁতলে খুন যুবককে

এনিয়ে অভিযোগ দায়ের করা হয়েছে থানায়। অভিযুক্ত পলাতক। গোঘাটে সরকারি অফিসারকে তৃণমূল নেতার মারধরের অভিযোগ ঘিরে, অস্বস্তিতে দল। বিষয়টি লজ্জার। বক্তব্য স্থানীয় তৃণমূল নেতৃত্বের। অভিযুক্ত তৃণমূল নেতার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ারও আশ্বাস দেওয়া হয়েছে।

আরও পড়ুন, ক্যানিংয়ে পুলিসের জালে কুখ্যাত আগ্নেয়াস্ত্র বিক্রেতা

.