Gold Loan Company Manager Arrested: বিপুল টাকা-সোনা গায়েব করে ফেরার, ১২ দিন পর গ্রেফতার ঋণদানকারী সংস্থার ম্যানেজার

Gold Loan Company Manager Arrested: থানায় অভিযোগের পরই বেপাত্তা হয়ে যান সঞ্জীব দত্ত। মোবাইল ফোনও বন্ধ। হাওড়ার মালি পাঁচঘড়ায় সঞ্জীবের বাড়িতে গিয়েও তাঁর কোনও খোঁজ মেলেনি। পাশাপাশি তার সম্ভাব্য আরও কিছু ঠিকানায় হানা দেয় পুলিস। কিন্তু কোনও সন্ধান পাওয়া যায়নি

Updated By: Jan 10, 2024, 01:15 PM IST
Gold Loan Company Manager Arrested: বিপুল টাকা-সোনা গায়েব করে ফেরার, ১২ দিন পর গ্রেফতার ঋণদানকারী সংস্থার ম্যানেজার

বিধান সরকার: গুরুতর অভিযোগ ছিল উত্তরপাড়ার জে কে স্ট্রিটের একটি স্বর্ণ ঋণ প্রদানকারী সংস্থার ম্যানেজারের বিরুদ্ধে। এনিয়ে উত্তরপাড়া থানায় অভিযোগ দায়ের হয় গত ২৯ ডিসেম্বর। সেই অভিযোগের ভিত্তিতে দীঘার একটি হোটেল থেকে গ্রেফতার করা হল ওই ম্যানেজারকে। মঙ্গলবার বিকেলে সঞ্জীব দত্ত নামে ওই ম্যানেজারকে উত্তরপাড়া থানায় আনে পুলিস। আজ তাঁকে শ্রীরামপুর আদালতে তোলা হবে।

আরও পড়ুন-সন্দেশখালিতে ধামাখালি রোডে বাস থামিয়ে তল্লাশি, ৫ দিন পরও অধরা শেখ শাহজাহান

স্বর্ণ ঋণ প্রধানকারী সংস্থার ওই ম্যানেজারের বিরুদ্ধে টাকা তছরুপের অভিযোগ ওঠে। অডিট করে দেখা যায় কোম্পানির সোনার হিসেবেও মিলছে না। এরপরই উত্তরপাড়া থানায় অভিযোগ দায়ের করা হয় কোম্পানির তরফে। দেখা যায়ে প্রায় কোটি টাকা হিসেবে মিলছে না।

এদিকে, থানায় অভিযোগের পরই বেপাত্তা হয়ে যান সঞ্জীব দত্ত। মোবাইল ফোনও বন্ধ। হাওড়ার মালি পাঁচঘড়ায় সঞ্জীবের বাড়িতে গিয়েও তাঁর কোনও খোঁজ মেলেনি। পাশাপাশি তার সম্ভাব্য আরও কিছু ঠিকানায় হানা দেয় পুলিস। কিন্তু কোনও সন্ধান পাওয়া যায়নি। অবশেষে একটি ফোন কলই ধরিয়ে দিল সঞ্জীবকে।

পুলিস সূত্রে খবর,পালানোর পর থেকে ম্যানেজারের মোবাইলটি বন্ধ ছিল। তবে সেই মোবাইলের একটি কলের সূত্র ধরে একটি সূত্র পাওয়া যায়। ম্যানেজার দীঘার কোনো হোটেলে আছেন বলে জানা যায়। এরপরই তৎপর হয় উত্তরপাড়া থানার পুলিস। একটি টিম গঠন করে দীঘার উদ্দেশ্যে রওনা দেয় উত্তরপাড়া থানার একটি টিম। মোবাইলের সূত্র ধরে যাওয়া হলেও নির্দিষ্ট একটি হোটেলে খোঁজ পাওয়া যায়নি সঞ্জীবের। এরপর দীঘার একাধিক হোটেলে তল্লাশি চালিয়ে সঞ্জীব দত্তকে গ্রেফতার করে পুলিস।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.