ভৌতিক সন্ত্রাস ও ব্ল্যাক মাজিকের শিকার তরুণী

Updated By: Sep 2, 2017, 07:56 PM IST
ভৌতিক সন্ত্রাস ও ব্ল্যাক মাজিকের শিকার তরুণী

ওয়েব ডেস্ক: ভৌতিক সন্ত্রাস ও ব্ল্যাক মাজিকের শিকার তরুণী। অবশেষে সিআইডির দ্বারস্থ তরুণী। অভিযোগ, ব্ল্যাক ম্যাজিকের জেরে মরতে বসেছে এক তরুণী। ভৌতিক আতঙ্কে তটস্থ সোনারপুরের দুই এলাকা। কুসংস্কার নাকি  প্রেত-আত্মার কার্জকালাপ? রহস্য কোথায় জানতে সরেজমিনে তদন্তে ২৪ঘন্টা।

হঠা‍ত্‍ একদিন আয়নার সামনে পোড়া মানুষের চেহারা। তারপর নানা অস্বাভাবিক কার্যকলাপ। বাড়িতে যখন তখন ইট বৃষ্টি। এক তরুণীর শরীরে আচমকাই ছুচ ও পেরেক ফুটছে। কিন্তু কে ফোটাচ্ছে? কোনও উত্তর নেই। হঠাত্‍ নিজে থেকে জামা ও প্যান্ট উঠে যাচ্ছে। শুনে মনে হবে রামসে ব্রাদার্সের হরর মুভি।

সোনারপুরের নতুন পল্লির এক তরুণী এমনই অভিযোগ নিয়ে সোনারপুর থানা ও সিআইডির দ্বারস্থ। তরুণীর কথা বিশ্বাস করা তো দূরঅস্ত, স্রেফ উড়িয়ে দেয় প্রতিবেশীরা। বাড়ির চারদিকে লুকিয়ে নজরদারি শুরু করেন তাঁরা। কে ছুড়ছে ইট? তরুণীর মা-বাবার সন্দেহ গিয়ে পড়েছে এক প্রতিবেশীর ওপর। সেই নাকি প্রেতাত্মা পাঠিয়ে ব্ল্যাক ম্যজিক করছে।

তরুণীর অভিযোগ দেখে তো মাথায় হাত সোনারপুর থানার পুলিস ও সিআইডির। ভূতপ্রেত ও ব্ল্যাক ম্যজিকের বিরুদ্ধে তদন্ত সচরাচর তাঁরা করেন না। তাও ঘটনার তদন্তে সোনারপুর থানার পুলিস ও সিআইডি ঘটনাস্থলে যায়।

চন্দননগরে নার্সিং হোমের বিরুদ্ধে চূড়ান্ত অমানবিকতার অভিযোগ

.