Bardhaman: স্ট্রবেরি বাগানের বেড়ায় জড়িয়ে রাখা হয়েছিল বিদ্যুতের তার, ঘটে গেল মর্মান্তিক ঘটনা

বাড়ি থেকে পালাতে গিয়েই ওই মর্মান্তিক পরিণতি?

Updated By: Mar 27, 2022, 05:53 PM IST
Bardhaman: স্ট্রবেরি বাগানের বেড়ায় জড়িয়ে রাখা হয়েছিল বিদ্যুতের তার, ঘটে গেল মর্মান্তিক ঘটনা

নিজস্ব প্রতিবেদন: ফসল চুরি রুখতে স্ট্রবেরি বাগানের বেড়ায় জড়িয়ে রাখা হয়েছিল বিদ্যুতের তার। সেই তারেই তড়িতাহত হয়ে মৃত্যু হল ১৭ বছরের এক কিশোরীর। রবিবার পূর্ব বর্ধমানের ভেদিয়ার কাছে একটি স্ট্রবেরি খেতের পাশে ওই কিশোরীর মৃতদেহ উদ্ধার হয়। তার দেহে বিদ্যুতের তার জড়ান ছিল। ওই ঘটনায় তীব্র চাঞ্চল্য সৃষ্টি হল এলাকায়।

ভেদিয়ার দীপচন্দ্রপুর গ্রামের বাগানপাড়ার বাসিন্দা পূজা কর্মকার। বাবা ভিনরাজ্যে কাজ করেন। মা খত মজুর। এবছর মাধ্যমিকে বসার কথা ছিল পূজার। কিন্তু পরীক্ষায় সে বসেনি। শনিবার অন্যান্য দিনের মতোই খাওয়াদাওয়া করে শুতে যায় পূজা। মা ঘুমিয়ে পড়তেই ঘর থেকে বেরিয়ে পড়ে সে। কেউই টের পায়নি। এদিকে, অজয় নদের চরে বেশ কিছুটা জমিতে স্ট্রবেরি চাষ করেছেন বিহারের বাসিন্দা শ্যামানন্দ পাঠক নামে এক কৃষক। সেই জমির পাশেই আজ সকালে পূজার মৃতদেহ পড়ে থাকতে দেখা যায়। ওই কৃষকের কেয়ারটেকার লক্ষণ যাদব স্বীকার করেছেন, ফসল চুরি রুখতে জমির বেড়ায় বিদ্যুতের তার জড়ানো ছিল। সেই তারেই বিদ্যুত্স্পৃষ্ট হয়ে মারা যায় যায় ওই কিশোরী। মাঠ দিয়ে যাওয়ার সময় ওই ঘটনা ঘটে যায়। ওই ঘটনায় শ্যামানন্দ ও তার কেয়ার টেকারের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে।

বাড়ি থেকে পালাতে গিয়েই ওই মর্মান্তিক পরিণতি? এমনই এক তত্ব উঠে আসছে। কারণ এবার মাধ্যমিক শুরুর আগেই গত ১ মার্চ বাড়ি থেকে নিখোঁজ হয়ে যায় পূজা। পরিবারের লোকজন খোঁজাখুঁজি করে জানতে পারেন নদিয়া জেলার নবদ্বীপে রয়েছে সে। পরিবারের পক্ষ থেকে নিখোঁজ ডাইরি করা হয়। তারপর  গত ১২ মার্চ নবদ্বীপ থেকে কিশোরীকে উদ্ধার করে এনেছিল পরিবারের লোকজন। তার পর থেকেই আত্মীয়রা পূজাকে চোখে চোখে রাখছিলেন। কিন্তু শেষরক্ষা হল না।

আরও পড়ুন-এবার 'বিনামূল্যেই' দেখা যাবে IPL, নয়া প্ল্যান ঘোষণা Jio-র 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.