ভূত নাকি ভর করেছে ছাত্রীর উপর! পরের ঘটনা সমাজের জন্য অত্যন্ত লজ্জার

এই ঘটনা চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল অশিক্ষার অন্ধকার এখনও মানুষের মনে কতটা গভীরে শিকড় গেড়ে রয়েছে।  

Updated By: Nov 15, 2018, 06:12 PM IST
ভূত নাকি ভর করেছে ছাত্রীর উপর! পরের ঘটনা সমাজের জন্য অত্যন্ত লজ্জার

নিজস্ব প্রতিবেদন : কবর থেকে ভূত উঠে এসে নাকি তৃতীয় শ্রেণির এক ছাত্রীর ঘাড়ে চেপেছে! আর তাতেই নাকি অস্বাভাবিক আচরণ করতে শুরু করেছে ওই ছাত্রী! চিৎকার, চেঁচামেচি,কখনও মায়ের গলাও নাকি টিপতে যাচ্ছে ওই নাবালিকা! এই ঘটনায় তীব্র ভূতের আতঙ্ক ছড়িয়েছে জলপাইগুড়ির পাহারপুর এলাকার বড় চৌধুরী পাড়ায়।

আরও পড়ুন,কাজের অছিলায় যুবতীকে বাড়িতে ডাকে প্রতিবেশী যুবক, ফাঁকা ঘরে তারপর...

স্থানীয়দের কাছ থেকে জানা গিয়েছে, ছাত্রী অস্বাভাবিক আচরণ করতে শুরু করলে বাড়িতে শুরু হয় টোটকা দেওয়ার কাজ। সুপারি গাছের পাতা হাতে দলে ছাত্রীর নাকে দেওয়া হয়। কানে দেওয়া হয় সরষের তেল। কিন্তু তাতেও নাকি কাজ হয়নি! এরপর আসে মৌলবি।

আরও পড়ুন, দাদার বন্ধুর সঙ্গেই প্রেমের সম্পর্কে জড়ায় বোন, কেউ ভাবতে পারেনি পরিণতি এমন নৃশংস হতে পারে!

মৌলবির দাবি, ভূতের সঙ্গে কথোপকথনে তাঁকে ভূত জানিয়েছে, সে কবরে খুব কষ্টে আছে। তাই সে ওই ছাত্রীর উপর ভর করেছে! এরপরই ওই ছাত্রীকে ঝাঁড়ফুক-তুকতাক করা হয়। এই ঘটনায় এলাকায় একদিকে যেমন আতঙ্ক ছড়িয়েছে, তেমনই এই ঘটনা অশিক্ষার অন্ধকার এখনও মানুষের মনে কতটা গভীরে শিকড় গেড়ে রয়েছে তা চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল।  

আরও পড়ুন, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস, বোনের গর্ভে এল মামাতো দাদার সন্তান, পরের ঘটনা আরও ভয়াবহ

এলাকাবাসীর দাবি, সম্প্রতি এলাকার একটি মেয়ে আত্মঘাতী হয়। পাড়াতেই কবরস্থানেই তাঁকে সমাধিস্থ করা হয়। সেকারণেই নাকি এই ঘটনা। এমন আজব ঘটনা সংবাদ মাধ্যমের কাছে জেনে নড়েচড়ে বসেছে জেলা প্রশাসন। ভূতের আতঙ্ক ও এলাকায় অচলাবস্থা কাটাতে আগামীকাল সচেতনতা প্রচার ও  মেডিক্যাল টিম পাঠানোর নির্দেশ দিয়েছেন জেলাশাসক।

.