Gas Clylinder Blast: সোনার দোকানে ভয়াবহ বিস্ফোরণ! গ্যাস সিলিন্ডার ফেটে অগ্নিদগ্ধ ২৫...

ভয়াবহ বিস্ফোরণ! গ্যাল সিলিন্ডার ফেটে অগ্নিদগ্ধ ২৫ জন। ২২ জনকে ভর্তি হাসপাতালে। তাঁদের মধ্যে ১০ জনের শারীরিক অবস্থা  গুরুতর বলে খবর। এবার উত্তর দিনাজপুরের করণদিঘি।

Updated By: Jul 30, 2024, 10:35 PM IST
Gas Clylinder Blast: সোনার দোকানে ভয়াবহ বিস্ফোরণ! গ্যাস সিলিন্ডার ফেটে অগ্নিদগ্ধ ২৫...
প্রতীকী ছবি

ভবানন্দ সিংহ: ভয়াবহ বিস্ফোরণ! গ্যাল সিলিন্ডার ফেটে অগ্নিদগ্ধ ২৫ জন। ২২ জনকে ভর্তি হাসপাতালে। তাঁদের মধ্যে ১০ জনের শারীরিক অবস্থা  গুরুতর বলে খবর। এবার উত্তর দিনাজপুরের করণদিঘি।

আরও পড়ুন:  East Midnapore: পরিবারে অশান্তি? শ্বশুরবাড়িতে গিয়ে স্ত্রী-সহ ৬ জনকে কুপিয়ে খুনের চেষ্টা জামাইয়ের!

স্থানীয় সূত্রে খবর, এদিন করণদিঘির খুদুরগাছির এলাকায় সোনার দোকানে একটি ছোট গ্যাসের সিলিন্ডার লিক হয়ে যায়। প্রায় সঙ্গে সঙ্গে আগুন লেগে যায় দোকানটিতে। এরপর কৌতুহলবশত যখন ওই দোকানের ভিড় করে আশেপাশের লোকজন, তখনই বিকট শব্দে সিলিন্ডারটি ফেটে যায়! বিস্ফোরণ তীব্রতা এতটা ছিল যে, কার্যত কেঁপে ওঠে গোটা এলাকা।

আহতদের মধ্যে ৮ নাবালক, আর ২ জন মহিলা। তাঁদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় স্থানীয় একটি হাসপাতালে। পরে ২২ জনকে পাঠিয়ে দেওয়া হয় রায়গঞ্জ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন উত্তর দিনাজপুর জেলা পরিষদের সভাধিপতি পম্পা পাল, রায়গঞ্জের পুর প্রশাসক সন্দীপ বিশ্বাস-সহ স্থানীয় তৃণমূল নেতারাও। কীভাবে দু্র্ঘটনা? তা খতিয়ে দেখা হচ্ছে।

এর আগে, গ্যাল সিলিন্ডার বিস্ফোরণ ঘটেছিল হাওড়ার একটি প্রাথমিক স্কুলে। চা করতে গিয়ে ঝলসে গিয়েছিলেন ২ শিক্ষিকা। শরীরের অনেকটাই পুড়ে গিয়েছিল তাঁদের।

আরও পড়ুন:  Malbazar: চার বছরের শিশুকে আক্রণ চিতাবাঘের! বাঁচাতে একে-একে ছুটে এল দাদু, বাবা এবং...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.