যুবতীকে তুলে নিয়ে গিয়ে ‘গণধর্ষণ’, ভিডিও করে ভাইরাল করার ‘হুমকি’ তৃণমূলনেতার ছেলের

চাঞ্চল্যকর এঘটনা ডেবরার পশংয়ের।অভিযোগ তির স্থানীয় তৃণমূল নেতার ছেলের বিরুদ্ধে। যদিও, অভিযোগ মানতে নারাজ তৃণমূল। গ্রেফতার পাঁচ।

Updated By: Jul 9, 2019, 10:56 AM IST
যুবতীকে তুলে নিয়ে গিয়ে ‘গণধর্ষণ’, ভিডিও করে ভাইরাল করার ‘হুমকি’ তৃণমূলনেতার ছেলের

নিজস্ব প্রতিবেদন:  রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে যুবক-যুবতীকে মারধর। গণধর্ষণের ভিডিও তুলে ভাইরাল করার হুমকি। চাঞ্চল্যকর এঘটনা ডেবরার পশংয়ের।অভিযোগ তির স্থানীয় তৃণমূল নেতার ছেলের বিরুদ্ধে। যদিও, অভিযোগ মানতে নারাজ তৃণমূল। গ্রেফতার পাঁচ।

 

নেহাতই পরিচিত যুবকের সঙ্গে রাস্তায় ধারে দাঁড়িয়ে গল্প করছিল মেয়েটি। তার এমন মাসুল গুনতে হবে স্বপ্নেও ভাবেনি।

ডেবরাং পশং। রবিবার বিকেলে এরাস্তার ধারে দাঁড়িয়ে পরিচিত এক যুবকের সঙ্গে কথা বলছিল মেয়েটি। আচমকাই হাজির হয় চার যুবক।

মারধরের পর দুজনকেই তুলে নিয়ে যায় ওই যুবকরা। অভিযোগ, নির্জন জায়গায় নিয়ে গিয়ে মেয়েটিকে গণধর্ষণ করা হয়। পুরোটা রেকর্ডিং করা হয় মোবাইল ক্যামেরায়।

গান পয়েন্টে রেখে একাধিক ছাত্রীকে যৌন নির্যাতন, গ্রেফতার অভিযুক্ত গৃহশিক্ষক

সন্ধের পরও মেয়ে না ফেরায় থানায় অভিযোগ দায়ের করেন নির্যাতিতার পরিবার।আসরে নামে পুলিস। ঘটনাস্থলে তল্লাসির পর উদ্ধার হয় চশমা-জুতো-প্যান্ট সহ বেশকয়েকটি মদের বোতল। নির্যাতিতার মায়ের অভিযোগ, ঘটনার পিছনে হাত রয়েছে স্থানীয় তৃণমূল নেতা অলোক আচার্যের ছেলের।

পুরোটাই মিথ্যে অভিযোগ বলছেন অলোক আচার্য। আর বিজেপি জেলা সভাপতির দাবি, শাসক দলের নেতার ছেলে বলেই ছাড় পাচ্ছেন অভিযুক্ত।

অভিযুক্তের গ্রেফতারের দাবিতে ডেবরা থানা ঘেরাও করে বিজেপি। একদিন নিখোঁজ থাকার পর সোমবার আচমকাই ফিরে আসে নির্যাতিতা। রাধামোহনপুর স্টেশন লাগোয়া ঝোপ থেকে তাকে উদ্ধার করে এলাকার মানুষ। পরিবারের গণধর্ষণের অভিযোগের ভিত্তিতে পাঁচ যুবককে গ্রেফতার করেছে পুলিস। সকলেই রাধামোহনপুরের বাসিন্দা। সোমবার ধৃতদের মেদিনীপুর আদালতে তোলা হয়।

.