WB Panchayat Election 2023: মেদিনীপুরে বিজেপি প্রার্থীর কাছে হারলেন দেশের বিশিষ্ট স্বাধীনতা সংগ্রামীর নাতি

WB Panchayat Election 2023: জেলা পরিষদের ৩টি আসনের মধ্য়ে দুটিতে জয়লাভ করেছে বিজেপি। ভোটে জিতে বামদেববাবু বলেন, এই ফল প্রত্যাশিতই ছিল। কারণ এবারের নির্বাচন ছিল চোর-দুর্নীতিগ্রস্থ তৃণমূলের বিরুদ্ধে

Updated By: Jul 12, 2023, 09:51 PM IST
WB Panchayat Election 2023: মেদিনীপুরে বিজেপি প্রার্থীর কাছে হারলেন দেশের বিশিষ্ট স্বাধীনতা সংগ্রামীর নাতি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পূর্ব মেদিনীপুরের শহিদ মাতঙ্গিনী ব্লকের ২ নম্বর জেলা পরিষদের আসনে এবার ছিল জোর লড়াই। তৃণমূলের তরফে ময়দানে ছিলেন স্বাধীনতা সংগ্রামী মাতঙ্গিনী হাজরার নাতি রাজেশ হাজরা ও বিজেপি প্রার্থী ছিলেন রাষ্ট্রপতি পুরস্কারপ্রাপ্ত বামদেব গুচ্ছাইত। ফল প্রকাশের পর দেখা গেল বিজেপি প্রার্থীর কাছে পরাজিত হয়েছেন রাজেশবাবু।

আরও পড়ুন-ভারী বৃষ্টিতে ভাসবে উত্তরবঙ্গ; দক্ষিণের জেলাগুলিতে বৃষ্টি কবে, জানাল হাওয়া অফিস

মাতঙ্গিনী ব্লকের পঞ্চায়েত সমিতির সভাপতি রাজেশ হাজরা। অন্যদিকে পঞ্চায়তে ভালো কাজ করার জন্য রাষ্ট্রপতির হাত থেকে পুরস্কার পেয়েছেন বামদেববাবু। ২০১৮ সালের পঞ্চায়েত নির্বাচনের পর তৃণমূল ছেড়ে বিজেপিতে য়োগ দেন বামদেব। তাঁর আশা ছিল মডেল পঞ্চায়েত যে উন্নয়নের ছাপ তিনি রেখেছেন তার জন্যই মানুষ তাঁকে ভোট দেবেন। অন্যদিকে, রাজেশের বক্তব্য ছিল তিনবারের জন্য পঞ্চয়েতে লড়াই করছেন তিনি। রাজেশবাবু পঞ্চায়েত সমিতির ব্লক সভাপতি ছিলেন। এবার জেলা পরিষদে মনোনয়ন দিয়েছিলেন। তাঁর দাবি ছিল, মানুষের কাছে উন্নয়ন পৌঁছে দিয়েছি। মানুষ এবার বিচার করবে।

ভোটের ফল প্রকাশ হতেই দেখা যায় পরাজিত হয়েছেন রাজেশ হাজরা। জেলা পরিষদের ৩টি আসনের মধ্য়ে দুটিতে জয়লাভ করেছে বিজেপি। ভোটে জিতে বামদেববাবু বলেন, এই ফল প্রত্যাশিতই ছিল। কারণ এবারের নির্বাচন ছিল চোর-দুর্নীতিগ্রস্থ তৃণমূলের বিরুদ্ধে। মোদীজির উন্নয়ণের বার্তা নিয়েই আমারা বাড়িবাড়ি গিয়েছিলাম। অন্যান্য জেলায় তৃণমূল যেভাবে ভোট করিয়েছে সেই অর্থ আমরা ব্যতিক্রম। আমাদের জেলা বিপ্লবীদের জেলা। এই সরকারে উত্খাত করতে আমরা ঝাঁপিয়ে পড়েছিলাম। শহিদ মাতঙ্গিনী ব্লকের দশটি অঞ্চলের মধ্যে ৭টি অঞ্চলে বিজেপি জিতেছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.