Ashoknagar: বাড়ি তৈরির জন্য গর্ত খোঁড়া হচ্ছিল, হঠাত্ শ্রমিকদের উপরে ধসে পড়ল মাটি পাথরের স্তূপ

মৃতদের পরিবারের দাবি, রাজ্য সরকার উদ্যাগ নিয়ে মৃতদেহগুলি ফিরিয়ে আনুক

Updated By: Mar 19, 2022, 05:40 PM IST
Ashoknagar: বাড়ি তৈরির জন্য গর্ত খোঁড়া হচ্ছিল, হঠাত্ শ্রমিকদের উপরে ধসে পড়ল মাটি পাথরের স্তূপ

নিজস্ব প্রতিবেদন: কেরলে কাজ করতে গিয়ে প্রাণ হারালেন উত্তর ২৪ পরগনার ৪ শ্রমিক। আহত আরও ২ জন। ঘটনায় শোকস্তব্ধ অশোকনগর থানার আসুদি গ্রাম।

গত ৫ মার্চ অশোকনগরের শ্রীকৃষ্ণ পুর পঞ্চায়েতের আসুদি গ্রাম থেকে মোট ১০ জন গিয়েছিলেন কেরলে। সেখানে একটি বেসরকারি কোম্পানির অধীন তারা নির্মাণ শ্রমিক হিসেবে কাজ করতেন। শুক্রবার ঘটে যায় এক দুর্ঘটনা। নির্মাণের জন্য গর্ত খুঁড়তে গিয়ে মাটি চাপা পড়ে যান বেশ কয়েকজন শ্রমিক।

মাটি চাপা পড়ে যাওয়ার পরই ওইসব শ্রমিকদের উদ্ধাকে ছুটে আসেন অন্যান্য শ্রমিকরা। কিন্তু মৃত্যু হয় ৪ জনের। আহত বেশ কয়েকজন। নিহতদের মধ্যে ৩ জনের বাড়ি অশোকনগর থানা এলাকায়। এক জনের বাড়ি হরিণঘাটায়। মৃতদের মধ্যে রয়েছেন কুদ্দুস মণ্ডল, বাড়ি অশোকনগরের বেড়াবেড়ি পঞ্চায়েতের সালারহাটে। এছাড়াও মৃতদের তালিকায় রয়েছেন আসুদি গ্রামের মোয়াজ্জেস আলি, নুর আমিন মণ্ডল ও হরিঘাটার ফয়জুল মন্ডল।

মৃতদের পরিবারের দাবি, রাজ্য সরকার উদ্যাগ নিয়ে মৃতদেহগুলি ফিরিয়ে আনুক। বিপুল খরচ করে ওইসব মৃতদেহ ফেরত আনার ক্ষমতা তাদের নেই। 

নিহত মোয়াজ্জেস আলির স্ত্রী নিলুফার জানিয়েছেন, গত ৫ মার্চ আমার স্বামী কেরলে কাজে যান। বাড়িতে ৪ বছরের বাচ্চার হার্টে সমস্যা রয়েছে। তাই টাকার প্রয়োজন। গতকাল সকালের ওর সঙ্গে কথা হয়েছিল। বিকেলে আর ফোন করে পাইনি। পরে খবর পেলাম এরকম ঘটনা ঘটে গিয়েছে। আমাদের সবকিছু শেষ হয়ে গেল। 

আরও পড়ুন-Asia Cup 2022: চলতি বছরেই এশিয়ার সেরা হওয়ার লড়াই! শ্রীলঙ্কায় খেলা শুরু ২৭ অগাস্ট থেকে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.