iPhone14: রিলস করার নেশা! সদ্যোজাত সন্তানকে বিক্রি করে আইফোন কিনলেন দম্পতি!

স্থানীয় বাসিন্দারাই দম্পতির কাছে একটি নতুন আইফোন দেখে বিষয়টি পুলিসকে জানায়। এরপর তদন্তে নেমেই ফাঁস হয় দম্পতির হাড়হিম করা কীর্তি। ইনস্টাগ্রাম রিলস তৈরির নেশা পেয়ে বসেছিল তাদের। সেকারণেই তারা আই ফোন ১৪ কিনতে চেয়েছিলেন। তারজন্যই কোলের সন্তানকে বিক্রি করেন তারা। 

Updated By: Jul 28, 2023, 03:48 PM IST
iPhone14: রিলস করার নেশা! সদ্যোজাত সন্তানকে বিক্রি করে আইফোন কিনলেন দম্পতি!
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শখ এমনও হয়! তাজ্জব হয়ে গিয়েছেন খোদ পুলিসকর্তারা। আইফোন কেনার জন্য নিজের সন্তানকে বিক্রি করে দিয়েছেন এক দম্পতি। আইফোন ১৪ কেনার জন্য আটমাসের শিশুকে মোটা টাকায় বিক্রি করলেন উত্তর ২৪ পরগণার এক দম্পতি। ঘটনাটি ঘটেছে পানিহাটির গঙ্গানগর এলাকার বাসিন্দা।আইফোন কিনে রিল শ্যুট করবেন এই উদ্দেশ্যেই শিশুটিকে বিক্রি করে দেওয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে। 

আরও পড়ুন, 2024 Lok Sabha Election: ২০২৪ লোকসভা নির্বাচনের আগেই নিয়োগ দুর্নীতির ধাক্কা ভোটার লিস্টে

ওই মায়ের নাম সাথী ঘোষ। পুলিস তাকে ইতিমধ্য়েই আটক করেছে। অভিযুক্ত বাবা জয়দেব ঘোষকেও গ্রেফতার করেছে পুলিস। আট মাসের পুত্রসন্তান ছাড়াও দম্পতির এক সাত বছরের একটি মেয়ে রয়েছে বলে জানা গিয়েছে। পুলিস আধিকারিকরা জানিয়েছেন, দম্পতির সন্তান শনিবার থেকে নিখোঁজ ছিল। সূত্রের খবর, ওই দম্পতির অর্থাভাব ছিল। বাচ্চা হওয়ার পরেও তাঁদের অর্থাভাব ছিল। গত কয়েকদিন ধরে তাঁদের ব্যবহারে বদল আসে। তাঁদের হাতে আইফোন হাতে ঘুরছিলেন তাঁরা। পোশাকেও পরিবর্তন এসেছিল। এরপরই পুলিসকে জানায় প্রতিবেশীরা।

যে মহিলার কাছে নিজেদের সন্তান বিক্রি করেছিলেন দম্পতি তাঁকেও গ্রেফতার করা হয়েছে। সেই মহিলার নাম প্রিয়ঙ্কা ঘোষ। প্রিয়ঙ্কা জানিয়েছেন, আট মাসের শিশুটিকে কিনতে ভালই দাম দিয়েছেন তিনি। অনেকদিন ধরেই ওই দম্পতির সঙ্গে কথাবার্তা হচ্ছিল তাঁর। পুলিস সূত্রে খবর, ওই দম্পতি নাকি জানিয়েছে, ইনস্টাগ্রামে রিল ভিডিও বানাতে চাইছিলেন তারা। সেই কারণে আইফোন কেনার জন্য নিজেদের কোলের সন্তানকে বিক্রি করে দেন তারা।

আরও পড়ুন, Malda: ২ আদিবাসী মহিলাকে বিবস্ত্র করে মার! বামনগোলাকাণ্ডে পুলিসের বিরুদ্ধে কড়া ব্যবস্থা পুলিসেরই

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.