পাহাড়ে যৌথ বাহিনীর নিখোঁজ আগ্নেয়াস্ত্রের হদিশ মিলল

যৌথ বাহিনীর নিখোঁজ আগ্নেয়াস্ত্রের হদিশ মিলল। তিস্তা ভ্যালি টি এস্টেটের বাগানেই অস্ত্র পড়েছিল বলে দাবি ম্যানেজারের। পুলিসে খবর দেওয়া হলে পুলিস গিয়ে তা উদ্ধার করে। ঘটনাস্থলে রয়েছেন সিনিয়র IPS অফিসাররা। এরিয়া ডমিনেশন চলছে। ঘটনাস্থলে রয়েছেন CRPF-এর ডিআইজি বি কে টোপ্পো।

Updated By: Jun 30, 2017, 08:27 PM IST
পাহাড়ে যৌথ বাহিনীর নিখোঁজ আগ্নেয়াস্ত্রের হদিশ মিলল
ছবিটি প্রতীকী

ওয়েব ডেস্ক : যৌথ বাহিনীর নিখোঁজ আগ্নেয়াস্ত্রের হদিশ মিলল। তিস্তা ভ্যালি টি এস্টেটের বাগানেই অস্ত্র পড়েছিল বলে দাবি ম্যানেজারের। পুলিসে খবর দেওয়া হলে পুলিস গিয়ে তা উদ্ধার করে। ঘটনাস্থলে রয়েছেন সিনিয়র IPS অফিসাররা। এরিয়া ডমিনেশন চলছে। ঘটনাস্থলে রয়েছেন CRPF-এর ডিআইজি বি কে টোপ্পো।

আরও পড়ুন- পাহাড়ে আক্রান্ত পুলিস, তাদের ওপর হামলা চালায় মোর্চা সমর্থকরা

গতকাল রাতে পাহাড়ে আক্রান্ত হয় পুলিস। তিস্তা ভ্যালির রংলি ব্লকের তাকদা এলাকার ঘটনা। FIR-এ নাম রয়েছে এমন কয়েকজন অভিযুক্তের খোঁজে এলাকায় হানা দেয় পুলিস CRPF-এর যৌথ বাহিনী। অভিযোগ, তখনই তাদের ওপর হামলা চালায় মোর্চা সমর্থকরা। পুলিসকে লক্ষ্য করে ইট, কাচের বোতল ছুড়তে শুরু করে মোর্চা কর্মীরা। একই সঙ্গে হামলা চলে ভোজালি ও ধারালো অস্ত্র নিয়েও। হামলায় ৫ থেকে ৭ জন পুলিসকর্মী গুরুতর আহত হয়েছেন। পুলিসের দাবি, লুঠ হয়েছে যৌথ বাহিনীর বেশ কয়েকটি আগ্নেয়াস্ত্র।  আহত হয়েছেন জুনিয়র কনস্টেবল হরিহর মাঝি, কনস্টেবল প্রকাশ ঠাকুর, শিলিগুড়ি GRP-র ASI তপন কর্মকার। এদের প্রত্যেককেই শিলিগুড়ির একটি নার্সিংহোমে পাঠানো হয় গতকাল রাতেই। বর্তমানে সেখানেই তারা চিকিত্সাধীন। মারধরের ঘটনায় প্রত্যেকেরই মাথায় গুরুতর চোট লেগেছে। একই সঙ্গে ভোজালির কোপ সহ একাধিক ক্ষত রয়েছে শরীরের বিভিন্ন জায়গায়। হামলার অভিযোগ অস্বীকার করেছে মোর্চা। স্থানীয় কিছু মানুষ পুলিসকে তাড়া করে। সেসময় পুলিস অস্ত্র ফেলে পালায় বলে দাবি মোর্চার।

.