জ্বালিয়ে দেওয়া হল বিজেপি কর্মীর দু-দুটি দোকান, খেজুরিতে উত্তেজনা

"আদি ও নব্য বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বের ফল তৃণমূলের ঘাড়ে চাপিয়ে দেওয়া হচ্ছে।"

Updated By: Feb 12, 2021, 01:25 PM IST
জ্বালিয়ে দেওয়া হল বিজেপি কর্মীর দু-দুটি দোকান, খেজুরিতে উত্তেজনা
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : খেজুরিতে উত্তেজনা। খেজুরি ২ নম্বর ব্লকের নিজ কসবা অঞ্চলের লক্ষ্মণচক গ্রামের বাসিন্দা দিব্যেন্দু  মিদ্দার  জুতোর দোকান পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠল শাসকদল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। দিব্যেন্দু মিদ্দা বিজেপি কর্মী হওয়াতেই তাঁর দোকান পুড়িয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ। এই নিয়ে এলাকায় ব্যাপক উত্তেজনা দেখা দিয়েছে। যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল কংগ্রেস। তৃণমূলের পাল্টা দাবি, আদি ও নব্য বিজেপির মধ্যে গোষ্ঠীদ্বন্দ্বের ফলেই এই ঘটনা ঘটেছে। 

অভিযোগ, বৃহস্পতিবার গভীর রাতে  নারায়ণমোড় এলাকায় বিজেপির মন্ডল সম্পাদক দিব্যেন্দু মিদ্দার দুটি দোকানে আগুন ধরিয়ে দেয় দুষ্কৃতীরা। দুটি দোকানের মধ্যে একটি জুতোর দোকান। অন্যটি স্টেশনারি দোকান ছিল বলে জানা গিয়েছে। দুটি দোকান সম্পূর্ণরূপে পুড়ে যাওয়ায়, তাঁর বড় অঙ্কের ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন বিজেপি নেতা দিব্য়েন্দু মিদ্দা।


 
খেজুরির বিজেপি নেতা শুভ্রাংশু দাস বলেন, "ভোট যত এগিয়ে আসছে, খেজুরি জুড়ে তৃণমূলের দুষ্কৃতীরা ততই তাণ্ডবের তীব্রতা বাড়াচ্ছে। লক্ষ্মণচক গ্রামের ঘটনা তারই উদাহরণ।" অবশ্য অভিযোগ পুরোপুরি অস্বীকার করেছেন স্থানীয় তৃণমূল নেতৃত্ব। খেজুরির তৃণমূল নেতা শ্যামল মিশ্র বলেন, "বিজেপির পুরনো নেতাকর্মীদের সঙ্গে অধুনা বিজেপিতে আসা দাদার অনুগামীদের মধ্যে বিরোধ চরমে উঠেছে। এই ঘটনা তারই ফল। অথচ দুর্ভাগ্যজনকভাবে সেই গোষ্ঠীদ্বন্দ্বের ফল তৃণমূলের ঘাড়ে চাপিয়ে দেওয়া হচ্ছে।"

আরও পড়ুন, 'বাস কেন চলবে আজকে?', জোর করে আটকানোর চেষ্টা মৌলালি মোড়ে, টায়ার জ্বালিয়ে বিক্ষোভ

.